২১শে মে, ২০১৯ ইং ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ঢাকা-পাথরঘাটা লঞ্চ সার্ভিস চালুর দাবী! চাঁদপুরের উপজেলা পর্যায়ের সেরা তহশিলদার মোঃ জামাল... “সোনাগাজীর চরচান্দিয়া ইউনিয়ন থেকে একটি হরিণ উদ্ধার বানারীপাড়ায় সন্ধ্যা নদীর খেয়াঘাটের টোল নিয়ে সৃষ্ট... গাড়ি থেকে নেমে কৃষকের ধান কাটতে মাঠে নেমে গেলেন...

চট্টগ্রামে নুসরাত হত্যার দ্রুত বিচার দাবিতে বিএমএসএফ’র সমাবেশ

  সমকাল নিউজ ২৪
চট্টগ্রামে নুসরাত হত্যার দ্রুত বিচার দাবিতে বিএমএসএফ’র সমাবেশ

ফেনীর মাদ্রসা ছাত্রী নুসরাত হত্যাকারীদের দ্রুত বিচারের আওতায় এনে ফাঁসীর দাবিতে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম হালিশহর শাখার প্রতিবাদ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম হালিশহর শাখার আয়োজনে এস ক্লাবের মোড়ে আয়োজিত হয় এক বিশাল মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে উপস্থিত ছিলেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আজগর আলী মানিক, কেন্দ্রীয় সদস্য সোহাগ আরেফিন, মোঃ আল মামুন (সংবাদ টিবি) , বিএমএসএফ সদস্যবৃন্দ, সাংবাদিক জি এম সুমন, এম মুকুল, আশরাফ। এসময় বিভিন্ন পেশাজীবি মানুষ এর মাঝে এই মানববন্ধনে সংহতি জানাতে পাশে এসে দাড়ান।

বাংলাদেশ আওয়ামী লীগ এর কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য জাহেদ টিপু, বি ব্লক ব্যবসায়ী কল্যান পরিষদের সভাপতি নাহিদুল ইসলাম মজুমদার, বিশিষ্ট ব্যবসায়ী আবদুল গনি সহ আরো অনেক, মানববন্ধনে আজগর আলী মানিক বলেন, নুসরাতের ভাইকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা চাকরি দিয়েছেন, এজন্য আমরা তাকে ধন্যবাদ জানাই। কিন্তু এখানেই যাতে শেষ না হয়, নুসরাতের হত্যাকারীদের ফাঁসি রাষ্ট্র প্রধানকে নিশ্চিত করতে হবে।

যদি অপরাধীদের শাস্তি নিশ্চিত হয় তা না হলে বিএমএসএফ আরো কঠিন কমসূচি দেবে। মানববন্ধনে সোহাগ আরেফিন বলেন শুধু নুসরাত এর বিচার নয় সারা বাংলাদেশের জেলা উপজেলায় সাংবাদিক নির্যাতন এর বিচার দাবী করেন এই নেতা তিনি আরো বলেন ৪ জি নেটওয়ার্ক চাই না ৪ জি নেটওয়ার্ক এর মত দ্রুতগামী বিচার কাঠামো চাই।

নেতৃবৃন্দ বলেন, নুসরাত হত্যাকারীরা বিচারকে ঠেকাতে সাংবাদিকদের ওপর স্টিম রোলার চালাচ্ছে। সোনাগাজী পৌর মেয়র সাংবাদিকদেরকে নানা ভাবে চাপ প্রয়োগ করছে। সোনাগাজী পৌর মেয়রকে আইনের আওতায় আনারও দাবি করেন সংগঠনের নেতৃবৃন্দ।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
চট্টগ্রাম বিভাগের আলোচিত
ওপরে