১৬ই জুলাই, ২০১৯ ইং ১লা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
রিফাত শরিফ হত্যা মামলায় প্রধান সাক্ষী পুলিশ হেফাজতে ফরিদগঞ্জের কাঁশারা ছিদ্দিকিয়া দাখিল মাদরাসাটির ভবন না... বন্যার্তদের পাশে ত্রাণ নিয়ে পাশে দাড়ালেন ছাত্রলীগ নেতা... নওগাঁয় সনাতন সম্প্রদায়ের জ্ঞাতিভোজ অনুষ্ঠান বন্ধ... বগুড়ায় হু হু করে বাড়ছে যমুনার পানি

চট্টগ্রামে বিএনপির প্রার্থীর গাড়ি থেকে তিন নেতা আটক

 নিজস্ব প্রতিনিধিঃ সমকাল নিউজ ২৪

চট্টগ্রাম-৮ (চান্দগাঁও-বোয়ালখালী) আসনের বিএনপির মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী আবু সুফিয়ানের গাড়ি থেকে ৩ নেতাকে আটক করে নিয়ে গেছে গোয়েন্দা পুলিশ। শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে চট্টগ্রাম মহানগরীর মেহেদীবাগে বিএনপি স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী বাসভবনের সামনে থেকে তাদের নিয়ে গেছে বলে জানান আবু সুফিয়ান।

 

আবু সুফিয়ান জানান, প্রার্থী হিসেবে নির্বাচন কমিশনের স্টিকারধারী ছিল আমার গাড়ি। এ গাড়িতে করে দলের স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরীর মেহেদীবাগস্থ বাড়ি থেকে একটি সংবাদ সম্মেলন শেষে বের হয়ে আসছিলাম। এ সময় সাদা পোশাকধারী নগর ডিবি পুলিশ আমার গাড়ি আটকে দেন। তারপর গাড়ি থেকে চট্টগ্রাম মহানগর বিএনপির যুগ্ম সম্পাদক আনোয়ার হোসেন লিপু, মহানগর ন্যাপ-এর সভাপতি ওসমান গনি ও মহানগর যুবদল নেতা আরিফুল ইসলামকে আটক করে নিয়ে যায়।

 

তিনি বলেন, শুক্রবার সন্ধ্যা থেকে পুলিশ বিএনপি নেতাকর্মীদের গ্রেপ্তার উৎসবে মেতে উঠেছে। নির্বাচনের আগের দিন এভাবে নেতাকর্মীদের গ্রেপ্তার করলে সুষ্ঠ নির্বাচন হবে এটা কিভাবে আশা করা যায়? এ বিষয়ে জানতে চাওয়া হলে চট্টগ্রাম মহানগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ কমিশনার কামরুজ্জামান বলেন, বিএনপির কোনো নেতাকে আটকের তথ্য আমার কাছে নেই।

 

খোঁজ নিচ্ছি আমি। খোঁজ পেলে অবশ্যই আপনাদের জানানো হবে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
চট্টগ্রাম বিভাগের সর্বশেষ
চট্টগ্রাম বিভাগের আলোচিত
ওপরে