২২শে এপ্রিল, ২০১৯ ইং ৯ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
শ্রীলঙ্কায় বোমা হামলায় নিন্দা ও শোক জানিয়েছেন... শবে বরাতের রাতে যে আমলগুলো করলে অধিক ফজিলত বগুড়ায় বিলের আধিপত্য নিয়ে সংঘর্ষে আহত ১৮ সাতক্ষীরা কলারোয়ার ধানদিয়া মিশনে যিশুখৃষ্টের... সুনামগঞ্জে ১১ টি উপজেলায় কৃষকদের ধান কাটায় উৎসাহিত করতে...

চট্টগ্রাম-৯ : ইভিএম মেশিন নষ্ট, ভোট সাময়িক স্থগিত

 অনলাইন ডেস্কঃ সমকাল নিউজ ২৪

চট্টগ্রাম-৯ আসনে দুটি কেন্দ্রের মেশিন নষ্ট হয়ে যাওয়ায় বেলা ২টা নাগাদ ভোট স্থগিত করা হয়েছে । মহানগরের এস এস খালেদ রোডের আঞ্চলিক লোকপ্রশাসন কেন্দ্রের প্রাঙ্গণে অবস্থিত দুটি কেন্দ্র ঘুরে দুপুর ১২ টার দিকে এই চিত্র দেখা যায়।

 

কেন্দ্রের প্রিসাইডিং কর্মকর্তা আসিফ মাহমুদ বলেন, সকাল ৭টা থেকে আটটা পর্যন্ত ডেমো ভোটে দেখা গেছে সব মেশিন ঠিক আছে। কিন্তু আটটায় ভোট গ্রহণ শুরু হওয়ার পর একটি যন্ত্র বিকল হয়ে যায়। ওই যন্ত্রে ৪৫০ জন ভোটারের ভোট আছে। তারা ভোট দিতে পারছেন না। তবে ঢাকার নির্বাচন কমিশন কার্যালয়ে বিষয়টি জানানো হয়েছে। তারা বেলা ২টা নাগাদ ইভিএম মেশিন পাঠাবেন বলে নিশ্চয়তা দিয়েছেন। এরপরে আবার ভোটগ্রহণ শুরু হবে।

 

লোকপ্রশাসন প্রাঙ্গণের আরেকটি কেন্দ্রে একটি ইভিএম মেশিন নষ্ট হয়ে যাওয়ায় প্রায় ৫০০ ভোটারও ভোট দিতে পারছেন না। ইভিএম মেশিন সচল হলে তারা ভোট দেবেন বলে জানিয়েছেন নির্বাচন কর্মকর্তারা।

 

এখানকার একজন ভোটার তনয় বড়ুয়া (৫২) বলেন, ১১টায় ভোট দিতে এসে দেড় ঘণ্টা অপেক্ষা করেও ভোট দিতে পারেননি তিনি। ২টা পর্যন্ত অপেক্ষা করবেন ভোট দেওয়ার জন্য।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
চট্টগ্রাম বিভাগের সর্বশেষ
চট্টগ্রাম বিভাগের আলোচিত
ওপরে