২৪শে জুলাই, ২০১৯ ইং ৯ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
দাগনভূঞায় ইয়াকুবপুর ইউনিয়নে বাংলাদেশ আওয়ামীলীগের... নওগাঁয় বিকাশে প্রতারক চক্রের ফাঁদে পড়ে নিঃস্ব আব্দুল... ছেলেধরা সন্দেহে গণপিটুনি, প্রধান শিক্ষক গ্রেফতার আমতলীতে তিন দিন ব্যাপী ফলদ বৃক্ষ মেলার উদ্বোধন আত্রাইয়ে ৪ মাদকসেবীকে ভ্রাম্যমাণ আদালতে কারাদন্ড

চতুর্থবারের মতো দায়িত্ব নিয়েই টুঙ্গিপাড়া যাচ্ছেন প্রধানমন্ত্রী

  সমকাল নিউজ ২৪

চতুর্থবারের মতো প্রধানমন্ত্রী হিসেবে দায়িত্ব নেয়া শেখ হাসিনা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানাতে বুধবার গোপালগঞ্জের টুঙ্গিপাড়া আসছেন।

 

প্রধানমন্ত্রী এ দিন বেলা ১১টায় বঙ্গবন্ধুর সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করবেন। সেই সাথে তিনি ফাতেহা পাঠ ও তার বাবার রুহের মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাতে অংশ নেবেন। এসময় সশস্ত্র বাহিনী তাকে গার্ড অব অনার প্রদান করবে।

 

গোপালগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমান সরকারের কাছে প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব-১ কাজী নিশাত রসুলের পাঠানো এক ফ্যাক্স বার্তায় এ তথ্য জানা গেছে।

 

বার্তায় জানানো হয়, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা বুধবার সকাল ১০টায় রাজধানীর তেজগাঁও বিমানবন্দর থেকে হেলিকপ্টারে করে রওনা দেবেন এবং ৪০ মিনিট পর টুঙ্গিপাড়া পৌঁছাবেন।

 

বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি দুপুর ১২টা ২০ মিনিটে টুঙ্গিপাড়া ত্যাগ করবেন এবং ১টায় ঢাকা পৌঁছাবেন।

 

টুঙ্গিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম এনামুল কবীর বলেন, প্রধানমন্ত্রীর সফর সফল করতে টুঙ্গিপাড়ায় ব্যাপক প্রস্তুতি চলছে। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পাশাপাশি গোয়েন্দা সংস্থার সদস্যরা নিরাপত্তা বিষয়ে কাজ করছেন।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
জাতীয় বিভাগের সর্বশেষ
ওপরে