২০শে আগস্ট, ২০১৯ ইং ৫ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
পার্কে মা’দক সেবন, মালিক ও বিএনপি নেতাসহ আটক ৪ ৩টি প’স্তিল,৬৬ রাউন্ড গু’লি,৩টি ম্যা’গজিন ও ১কেজি... চান্দুরা-আখাউড়া সড়কের বেহাল দশা মাজার জিয়ারত করলেন এমপি আলহাজ্ব মোশারফ হোসেন ছেলেকে বাঁচাতে নদীতে ঝাপ দিয়ে নিখোঁজ বাবা

চরম নাটকীয়তার ম্যাচে সুপার ফোর অনিশ্চিত ঢাকার!

  সমকাল নিউজ ২৪
চরম নাটকীয়তার ম্যাচে সুপার ফোর অনিশ্চিত ঢাকার!

একমাত্র তামিমের ২০ বলে ৩৮ এবং মেহেদি হাসানের ১৫ বলে ২০ রান ছাড়া বলার মত স্কোর কেও করতে পারেনি। রুবেল হোসেন ৩০ রান খরচায় নেন ৪ উইকেট। অপরদিকে সাকিব এবং নারিন নেন ২ টি করে উইকেট।

জয়ের জন্য ঢাকার করতে হতো মাত্র ১২৮ রান। কিন্তু এই রান যে কাল হয়ে দাঁড়াবে সেটা কেও ভাবতেও পারেনি। এক সাইফুদ্দিনের কাছে ধরাশায়ী হয় ঢাকার ব্যাটসম্যানরা। ৪ ওভারে মাত্র ২২ রান খরচায় ৪ উইকেট তুলে নেন এই দেশী বোলার।

 

শুরুতেই পরপর ৩ উইকেট হারায় ঢাকা। ওপেনার মিজানুর করেন ১৬ রান। নারিন করেন ২২, পোলার্ড করেন ৩৪ রান। একদিক থেকে উইকেট ঝরতে থাকলেও এক প্রান্তে থাকেন রাসেল শেষ ওভারে ২ বলে ১২ রান প্রয়োজন ছিলো। রাসেল ৬ মেরে জেতার আশা তখনো বাঁচিয়ে রাখেন।

১ বলে ৬ রান যখন প্রয়োজন তখন সাইফুদ্দিন হয়তো সেরা ডেলিভারি টাই করলো।একদম নিখুঁত ইয়োর্কার এ পরাস্ত হলো ব্যাটসম্যান রাসেল। ইন্সাইড এজ হয়ে বাউন্ডারি হলে ১ রানের পরাজয় বরণ করতে হয় সাবেক চ্যাম্পিয়নদের। মেহেদি হাসান নেন ২ টি এবং ওয়াহাব, আফ্রিদি, মোশাররফ নেন ১ টি করে উইকেট।

এই ম্যাচ হারের মধ্য দিয়ে ঢাকা ডু অর ডাই সিচুয়েশনে পড়লো।সুপার ফোরের আগে ঢাকার ম্যাচ আছে আর একটি।একটি থেকে একটিতেই জিততে হবে ঢাকাকে যদি তারা সুপার ফোর খেলতে চায়। ম্যাচ সেরা সাইফুদ্দিন।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে