২৬শে মে, ২০১৯ ইং ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
সদরঘাট জিম্মি ‘খলিফা বাহিনী’র হাতে কৃষকের ঘরে বিয়ের ১১ বছর পর এক সঙ্গে চার সন্তান বাংলাদেশীদের পদচারণায় জমজমাট কলকাতার ঈদ বাজার! স্বামী সন্তানের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের... হঠাৎ কোটিপতি হয়ে যাওয়া এক নেতা

চলন্ত স্কুটারে গোপন কাজ সারলেন নারী।

 অনলাইন ডেস্ক। সমকাল নিউজ ২৪

যত আজব কাণ্ড সব কি ফ্লোরিডাতেই ঘটে? মার্কিন যুক্তরাষ্ট্রের এই স্টেটের খ্যাতি তার কমলালেবু, ডিজনি ওয়ার্ল্ড আর বিটকেল কাণ্ড-কারখানার জন্য। সেই সুনাম অক্ষুণ্ণ রেখেই সম্প্রতি ভাইরাল এক ভিডিও সামনে এল। ফেসবুকে আপলোড হওয়া এই ভিডিও নিয়ে আপাতত মশগুল নেটিজেনরা।

সম্প্রতি ফেসবুকের ‘অনলি ইন ডেড’ নামের একটি পেজে পোস্ট হওয়া এই ভিডিওতে দেখা যাচ্ছে, ফ্লোরিডার রাস্তায় চলন্ত স্কুটারের পিছনে বসে সাঁতারের পোশাক পরিহিতা এক মহিলা যা করছেন, তা মহিলারা সাধারণত বাথরুমে করে থাকেন।

দেখা যাচ্ছে, চলন্ত স্কুটারে সওয়ার অবস্থাতেই মহিলা এক প্লাস্টিকের রেজার দিয়ে তাঁর পায়ের লোম চাঁছছেন। বাইকটি যিনি চালাচ্ছেন, তিনি এক পক্ককেশ মানুষ। আর স্বল্পবসনা সুন্দরীটি নেহাতই উদ্ভিন্নযৌবনা। বোঝাই যাচ্ছে, তারা কোনও সমুদ্র সৈকতের দিকে চলেছেন।

এহেন এক ‘ব্যক্তিগত’ কাজ জনসমক্ষে করতে বিন্দুমাত্র দ্বিধাবোধ করছেন না এই তরুণী। ভিডিওটি দেখে এটাই সর্বাগ্রে মনে আসে। তেমনটা ভেবেই সরব হয়েছেন নেটিজেনরা। ভিডিওটি লাইক ও শেয়ার করতে করতে তারা করে চলেছেন আজব সব কমেন্ট।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
আন্তর্জাতিক বিভাগের সর্বশেষ
আন্তর্জাতিক বিভাগের আলোচিত
ওপরে