৩০শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ ১৫ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
সকল কর্মকর্তা-কর্মচারীদের ভালো কাজের মনোভাব নিয়ে কাজ... মোড়েলগঞ্জে ঝুঁকিপূর্ণ ভবনে চলছে বিদ্যালয়ের পাঠদান দুর্গাপুরে শারদীয় পূজা উপলক্ষে সরকারি অনুদান প্রদান হোমল্যান্ড ইন্স্যুরেন্সের ৭ সিলেটি পরিচালকের বিরুদ্ধে... মহিপুরে নানা অয়োজনে উদযাপিত হয়েছে প্রধানমন্ত্রী শেখ...

চাঁদপুরের ফরিদগঞ্জে ১শ ৫০ পিস ই’য়াবাসহ আটক-৪

 কাজী নজরুল ইসলাম, চাঁদপুরঃ সমকালনিউজ২৪

চাঁদপুরের ফরিদগন্জ থানা পুলিশ পৃথক পৃথক অভিযান চালিয়ে ১শ’৫০ পিস ই’য়াবা ও মা’দক বিক্রির ২৫ হাজার টাকাসহ ৪ মা’দক ব্যবসায়ীকে আটক করেছে।

১১ সেপ্টেম্বর রোববার রাতে থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসের নির্দেশে ও তদন্ত (ওসি) প্রদীপ মন্ডলের সার্বিক তত্বাবধানে এসআই মোঃ রুবেল ফরাজী, এএসআই গোলাম মহিউদ্দিন সঙ্গীয় ফোর্সসহ উপজেলার ১নং বালিথুবা (পশ্চিম) ইউনিয়ন লোহাগড় প্রাথমিক বিদ্যালয়ের উত্তর পাশে অভিযান পরিচালনা করে দক্ষিণ রাজাপুর খান বাড়ীর আব্দুর রশিদ খাঁন প্রকাশ আমিনুল হক খানের ছেলে মা’দক ব্যবসায়ী মোঃ আলাউদ্দিন খাঁন(৩৫)কে এবং একই বাড়ির বিল্লাল হোসেন খানের ছেলে মা’দক ব্যবসায়ী মোঃ বাহার খাঁন(৩০)কে ১শ’ পিস ই’য়াবা ও মা’দক বিক্রির ২৫ হাজার টাকাসহ আটক করে।

একই রাতে ওই পুলিশ কম’কতা’গন ও সংগীয় ফোস’ সহ ভাটিয়ালপুর চৌরাস্তা এলাকায় অভিযান চালিয়ে উপজেলার বিশকাটালী এলাকার উত্তর, সাব বাড়ীর মৃত দুলাল সাবের ছেলে মা’দক ব্যবসায়ী মোঃ জুয়েল(৩৩)কে এবং একই এলাকা বিশকাটালী আলম বাড়ীর ইমাম হক মুন্সির ছেলে মা’দক ব্যবসায়ী মাসুদ(২৮) কে ৫০ পিস ই’য়াবাসহ আটক করে।

এ বিষয়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন জানান, দুটি স্থানে অভিযান পরিচালনা করে মা’দক বিক্রির টাকা ও ই’য়াবাসহ ৪ মা’দক ব্যবসায়ীকে আটক করে তাদের বিরুদ্ধে মা’দক আইনে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
চাঁদপুর বিভাগের সর্বশেষ
চাঁদপুর বিভাগের আলোচিত
ওপরে