২৬শে মার্চ, ২০১৯ ইং ১২ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
শ্রীপুরে মাহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত ফুলবাড়ীতে অপরচুনিটি মার্কেটিং প্রা: লি: এর... আত্রাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত সাংবাদিকের উপর ছাত্রলীগ নেতার হামলা বরগুনায়-যথাযোগ্য মর্যাদায় স্বাধীনতা দিবস উদযাপন

চাঁদপুরের মেঘনায় নিখোজ হওয়া মা ও সন্তানের মরদেহ উদ্ধার

 কাজী নজরুল ইসলাম,চাঁদপুর প্রতিনিধি। সমকাল নিউজ ২৪

চাঁদপুর মতলব উত্তরে মেঘনা নদীতে লঞ্চ থেকে পড়ে যাওয়া শিশু সন্তানকে বাঁচাতে নদীতে ঝাঁপিয়ে পড়া মা কহিনুর রহমান ইভার (৩০) মরদেহ ভাসমান অবস্থায় মুন্সিগঞ্জ এলাকার নদীর তীর থেকে উদ্ধার করেছে নৌ-পুলিশ।

গত মঙ্গলবার মুন্সিগঞ্জ নৌ-পুলিশ ফাড়ির সদস্যরা মরদেহ উদ্ধার করে। নিহত কুহিনুর মুন্সিগঞ্জ পৌরসভার শিলমন্দি এলাকার জিয়াউর রহমানের স্ত্রী।

পরের দিন বুধবার (২৭ ফেব্রুয়ারী) বিকেল ৪টায় সদরের কালিরচর গ্রাম সংলগ্ন মেঘনা নদীর তীরে শিশুটির মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা নৌ-ফাঁড়িতে খবর দেয় পরে নৌ-পুলিশ সেখানে পৌছে তিন মাসের শিশু মোহাম্মদের মরদেহও উদ্ধার করেছে নৌ-পুলিশ।

বিকেল সাড়ে ৪টার দিকে নানা নাসিরউদ্দিন মোহাম্মদের মরদেহ শনাক্ত করেন। এ তথ্য নিশ্চিত করেছেন, চাঁদপুরের মতলব উত্তর উপজেলার নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তার।

মুন্সিগঞ্জ চরআব্দুল্লাহ নৌ-ফাঁড়ির ইনচার্জ বাচ্চু মিয়া এ প্রতিনিধিকে বলেন, কালিরচর গ্রাম সংলগ্ন মেঘনা নদীর তীরে গত সোমবার বিকেলে ঢাকার সদরঘাট থেকে ছেড়ে আসা এমভি ইমাম-২ নামে লঞ্চে করে মুন্সিগঞ্জের উদ্দেশ্য রওনা দেন মা কহিনুর রহমান ইভা। লঞ্চটি মুন্সীগঞ্জ ঘাটে নোঙর না করায় মা ইভা তার সন্তান নিয়ে নামতে পারেননি। পরে চাঁদপুরের মতলবের ষাটনল এলাকার মেঘনা নদীতে পৌঁছালে মায়ের কোল থেকে তিন মাসের শিশু নদীতে পড়ে যায়। এ সময় সন্তানকে বাঁচাতে মা ইভাও নদীতে ঝাপ দেন।

 

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
চাঁদপুর বিভাগের সর্বশেষ
চাঁদপুর বিভাগের আলোচিত
ওপরে