৭ই এপ্রিল, ২০২০ ইং ২৪শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
করোনাভাইরাসে বার্সেলোনায় প্রথম বাংলাদেশীর মৃত্যু কোটচাঁদপুরে করোনা প্রতিরোধে নির্বাহী ম্যাজিস্ট্রেটের... করোনা ভাইরাস রোধকল্পে নির্দেশনা না মানায় ৫৩ জনকে... রাঙ্গাবালীর মানচিত্রে মৌডুবী নামে যুক্ত হলো একটি নতুন... বরগুনায় সরকারি নিষেধাজ্ঞা অমান্য ও হোম কোয়ারেন্টাইন না...

চাঁদপুরে অমর একুশে উপলক্ষে ৮ দিন ব্যাপি বই মেলার উদ্বোধন

  সমকালনিউজ২৪

কাজী নজরুল ইসলাম,চাঁদপুর ::

চাঁদপুরে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে ৮ দিনব্যাপী একুশে বই মেলার উদ্বোধন করেন ভারপ্রাপ্ত জেলা প্রশাসক আবদুল্লাহ আল মাহমুদ জামান। ১৮ ফেব্রুয়ারি মঙ্গলবার বিকেলে জেলা কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে ফিতা কেটে মেলার উদ্বোধন করেন।

এ সময় ভারপ্রাপ্ত জেলা প্রশাসক বলেন, অমর একুশে বই মেলার মানুষের মনে আস্থা জমে উঠেছে। মেলায় বই বিক্রির প্রতিযোগিতাও বেড়েছে। নিজে বই পড়বেন এবং প্রিয়জনদের জন্য বই কিনে নিয়ে যাবেন। অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এস এম জাকারিয়ার সভাপতিত্বে বক্তব্য রাখেন স্বাধীনতা পদক প্রাপ্ত মুক্তিযোদ্ধা ডা: সৈয়দা বদরুন্নাহার চৌধুরী, চাঁদপুর প্রেস ক্লাবের সভাপতি মো: ইকরাম চৌধুরী, সাধারণ সম্পাদক এএইচএম আহসান উল্লাহ, সাবেক সভাপতি, রোটারিয়ান ও দৈনিক চাঁদপুর কন্ঠের সম্পাদক কাজী শাহাদাত, শহিদ পাটোয়ারী, ইকবাল হোসেন পাটোয়ারী, মিডিয়া ব্যক্তিত্ব মো: বেলাল ব্যাগ, পুস্তক বিক্রেতা কমিটির সভাপতি মো: জসিম উদ্দিন, কবি ও ছড়াকার ডা: পিযুষ কান্তি বড়–য়া। বই মেলা উদ্বোধনী আলোচনা সভা শেষে মেলার বিভিন্ন স্টল পরিদর্শন করেন ভারপ্রাপ্ত জেলা প্রশাসক আবদুল্লাহ আল মাহমুদ জামান সহ অন্যান্য অতিথি বৃন্দ।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
চাঁদপুর বিভাগের সর্বশেষ
চাঁদপুর বিভাগের আলোচিত
ওপরে