২রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ ১৯শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মতলবে আগুনে পুড়ে ছাই ৪ টি দোকান রাতে শীতবস্ত্র নিয়ে মুজিব বর্ষের ঘরে ঘরে ইউএনও ‘রাজীব’ রাজশাহীর বাগমারা ডিগ্রি কলেজে বরণ এবং ওরিয়েন্টেশন... শুরু হয়েছে সুন্দরবনে গোলপাতা আহরন মৌসুম আমতলীতে প্রতিবন্ধীদের মাঝে সেলাই মেশিন ও হুইল চেয়ার...

চাঁদপুরে জাতীয় নিরাপদ খাদ্য দিবসে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা

 কাজী নজরুল ইসলাম চাঁদপুর সমকালনিউজ২৪

জাতীয় নিরাপদ খাদ্য দিবস – ২০১৯ উপলক্ষে চাঁদপুরে জেলা প্রশাসন ও জেলা খাদ্য অধিদপ্তরের আয়োজনে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

“সুস্থ সবল জাতী চাই পুষ্টিসম্মত নিরাপদ খাদ্যের বিকল্প নাই” এই শ্লোগানকে সামনে নিয়ে শনিবার (২ ফেব্রুয়ারী) সকাল ১১ টায় চাঁদপুর সার্কিট হাউজ এলাকা থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়। র‌্যালী শেষে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খাঁন বলেন, আমাদের মৌলিক ৫ টি চাহিদার মধ্যে খাদ্য অন্যতম। সরকার জনগনের নিরাপদ খাদ্য প্রদানের বিভিন্ন উদ্যোগ গ্রহণ করেছেন। সরকারের এসকল উদ্যোগ বাস্তবায়নে জনসচেতনতা সৃষ্টি করতে হবে। অধিক মুনাফার আশায় যেসব অসাধু ব্যবসায়িরা খাদ্যে ভেজাল মেশাচ্ছে তাদের বিরুদ্ধে জেলা প্রশাসনের পক্ষ থেকে ভ্রাম্যমান অভিযান অব্যাহত থাকায় চাঁদপুরে খাদ্যে ভেজালের প্রবনতা অনেকটা কমে এসেছে।

এসময় জেলা খাদ্য নিয়ন্ত্রক মোঃ মোখলেছুর রহমানের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন চাঁদপুর সিএসডি’র ব্যবস্থাপক সালমা আক্তার।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
চাঁদপুর বিভাগের সর্বশেষ
চাঁদপুর বিভাগের আলোচিত
ওপরে