২৩শে মে, ২০১৯ ইং ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ঋণখেলাপির দায়ে দু’ভাইস চেয়ারম্যান প্রার্থীর... বগুড়ায় রাজনীতির শিকার বাসভবন মোদীর গুজরাটে বেহাল দশা, ৬৩টিতে একজনও পাশ করল না! টানা তৃতীয়বারের জয়ে পশ্চিমবঙ্গের মসনদে মমতা গাড়ি চালিয়ে বড় ভাই রাহুল গান্ধীর বাড়িতে প্রিয়াঙ্কা

চাঁদপুরে দাহ্য ও কেমিক্যাল এলাকায় উচ্ছেদ অভিযান।

 নজরুল ইসলাম,চাঁদপুর প্রতিনিধি। সমকাল নিউজ ২৪

চাঁদপুর জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান রহমান খান মহোদয়ের নির্দেশে ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আব্দুল্লাহ আল মাহমুদ জামান এর নেতৃত্বে এ উচ্ছেদ অভিযান শুরু হয়।

শনিবার ২মার্চ দুপুর ১২:৩০ ঘটিকায় শহরের দাহ্য ও কেমিক্যাল পদ্মা-যমুনা অয়েল কোম্পানি সংলগ্ন এলাকায় উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়।

উচ্ছেদ অভিযান চলাকালে পদ্মা-যমুনা অয়েল কোম্পানি সংলগ্ন ২/৩ টি স্থাপনা উচ্ছেদ করা হয়। বাকি ঝুঁকিপূর্ণ স্থাপনাগুলো ১৫দিনের মধ্যে সরিয়ে নেওয়ার জন্য সময় নির্দেশ প্রদান করে বাংলাদেশ পেট্রোলিয়াম করপোরেশন (বিপিসি) এর অধীনস্থ চাঁদপুরের তিনটি অয়েল কোম্পানিভুক্ত এলাকা। রাষ্ট্রীয় গুরুত্বপূর্ণ তেলের ডিপো সংলগ্ন এলাকায় দাহ্য বা কেমিক্যাল এলাকায় অগ্নিসংযোগ ঘটতে পরে এমন কোন স্থাপনা রাখা যাবেনা।

চাঁদপুর জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান রহমান খান জানান, আমরা চাদপুরে ঢাকার নিমতলী বা চকবাজারের মতো কোন দুর্ঘটনা দেখতে চাইনা।

উচ্ছেদ অভিযানকালে উপস্থিত ছিলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট নারায়ণ চন্দ্র পাল, ডিপো ইনচার্জগণ সদস্যবৃন্দ, চাঁদপুর পৌরসভা এবং স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
চাঁদপুর বিভাগের সর্বশেষ
চাঁদপুর বিভাগের আলোচিত
ওপরে