২০শে সেপ্টেম্বর, ২০১৯ ইং ৫ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বরগুনা সদর উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির উদ্যোগে... নিজ দায়িত্বে শহর ও গ্রামকে পরিষ্কার না রাখলে মোবাইল... কোটচাঁদপুরে হেলমেট ছাড়া মিলবে না বাইকের তেল উজিরপুরের নারী নি’র্যাতনকারী সেই ওসি ও কনস্টেবলের... বালিয়াডাঙ্গীতে প্রাথমিক শিক্ষকদের ০৭ দফা দাবিতে...

চাঁদপুরে পোস্টাল ই.ডি কর্মচারীদের ১৭ দফা দাবীতে স্মারক লিপি

 কাজী নজরুল ইসলাম,চাঁদপুর সমকালনিউজ২৪

বাংলাদেশ পোস্টাল ই.ডি. কর্মচারী ইউনিয়ন চাঁদপুর জেলা শাখার উদ্যোগে পোস্টাল ই.ডি কর্মচারীদের ১৭ দফা দাবীতে গত ৪ সেপ্টেম্বর বুধবার দুপুরে চাঁদপুর প্রধান ডাকঘর প্রাঙ্গণে সাংগঠনিক সভা অনুষ্ঠিত হয়। সভা শেষে ইডি কর্মচারীদের বেতন-ভাতা তিনগুণ বৃদ্ধিসহ ১৭ দফা দাবিতে ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করা হয়।

সাংগঠনিক সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন এবং মন্ত্রী বরাবর স্মারকলিপি গ্রহণ করেন কুমিল্লা বিভাগের ডিপিএমজি সঞ্চিত চন্দ্র পন্ডিত। প্রধান অতিথির বক্তব্যে সঞ্চিত চন্দ্র পন্ডিত ইডি কর্মচারীদের দাবির সাথে একমত পোষণ করেন এবং তাদের দাবিগুলো ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে তুলে ধরার কথা জানান। ই.ডি. কর্মচারী ইউনিয়ন কেন্দ্রীয় সংস্থার কার্যকরী সভাপতি ও চাঁদপুর জেলা শাখার সভাপতি হানিফ মাস্টারের সভাপতিত্বে এবং মহিউদ্দিন মিয়ার পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর প্রধান ডাকঘরের পোস্ট মাস্টার শিবলী সাদিক, চাঁদপুর উপ-বিভাগের পরিদর্শক কাঞ্চন সাহা, সাধারণ সম্পাদক তাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সুজন আহমেদ, অর্থ সম্পাদক ন‚রুল আমিন শেখ প্রমুখ।

সভায় বক্তারা অবহেলিত ই.ডি. কর্মচারীদের সম্মানি ভাতা বৃদ্ধিসহ ঘোষিত ১০ দফা দাবি নিয়ে বক্তব্য রাখেন। এছাড়াও সভাপতি তার বক্তব্যে ইডি কর্মচারীদের সঠিক দিক নির্দেশনা উপস্থাপন করেন এবং ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তফা জব্বারের বরাবর স্মারকলিপি প্রদান করেন।

 

‘বিদ্রঃ সমকালনিউজ২৪.কম একটি স্বাধীন অনলাইন পত্রিকা। সমকালনিউজ২৪.কম এর সাথে দৈনিক সমকাল এর কোন সম্পর্ক নেই।’

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
চাঁদপুর বিভাগের সর্বশেষ
চাঁদপুর বিভাগের আলোচিত
ওপরে