৩০শে মে, ২০২০ ইং ১৬ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
একটি সিট বাদ দিয়ে ট্রেনের টিকিট বিক্রি হবে : রেলমন্ত্রী নওগাঁর পত্নীতলায় সড়ক দুর্ঘটনায় দুই ভাইয়ের মৃ’ত্যু রাণীনগরে গভীর রাতে ব্যবসায়ীকে কুপিয়ে হ’ত্যা নটরাজ হুমায়ুন ফরিদীর জন্মদিন আজ ‘চোর’ বলে প্রকাশ্যে পেটানোর অভিযোগে চেয়ারম্যান’র...

চাঁদপুরে ব’জ্রপাতে মা, মেয়ে, নাতি, নাতনীসহ একই পরিবারের ৪ জন নি’হত

  সমকালনিউজ২৪

কাজী নজরুল ইসলাম,চাঁদপুর ::

চাঁদপুর জেলা শহররের পর্যটন কেন্দ্র বড় স্টেশন মোলহেডে কুমিল্লা থেকে বেড়াতে আসা একই পরিবারের মা, মেয়ে নাতি ও নাতনিসহ ৪ জন নি’হত হয়েছে।

৬ অক্টোবর রোববার দুপুর আনুমানিক পোনে দু’টার দিকে এই মর্মান্তিক দূ’র্ঘটনাটি ঘটে।

বজ্রপাতে নি’হতরা হলেন-অহিদা বেগম (৬৫), তার মেয়ে রেহেনা বেগম (৩৫), নাতি সাব্বির (১৪) ও নাতনি সামিয়া (১০)। মৃ’ত অহিদা বেগম এর বাড়ি কুমিল্লা জেলার চান্দিনা উপজেলার কৈলান গ্রামের সুলতান আহমেদের স্ত্রী। মেয়ে রেহেনা বেগম চাঁদপুরের কচুয়া উপজেলার ৬নং উজানী ইউনিয়নের বদরপুর গ্রামের শাহজাহানের স্ত্রী।

মোলহেডে ঘুরতে আসা লোকজনরা জানান, হঠাৎ বৃষ্টি পড়ার এক পর্যায়ে বজ্রপাতে তারা সকলেই একসাথে আহত হন। স্থানীয় লোকজন তাদেরকে উ’দ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সকলকে মৃ’ত বলে ঘোষণা করেন।

অপরদিকে ঘটনার সংবাদ পেয়ে চাঁদপুরের জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি বলেন, প্রাকৃতিক দূর্যোগে কারো হাত নেই। নি’হতদের পরিবারকে প্রশাসনের পক্ষ থেকে ৩০ হাজার টাকা অনুদান প্রদান করা হয়েছে। ময়নাত’দন্ত ছাড়াই তাদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনাটি আমরা জেনেছি। পরবর্তী আইনী ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। নি’হত ৪ জনের ম’রদেহ বর্তমানে চাঁদপুর হাসপাতালে রয়েছে। নি’হতের আরেক মেয়ে সাহিদা বেগম বলেন, তার মা ও বোন সহ ৪ জন দুপুরে ঘুরতে আসেন চাঁদপুরের বড় স্টেশন মোলহেডে।

 

 

‘বিদ্রঃ সমকালনিউজ২৪.কম একটি স্বাধীন অনলাইন পত্রিকা। সমকালনিউজ২৪.কম এর সাথে দৈনিক সমকাল এর কোন সম্পর্ক নেই।’

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
চাঁদপুর বিভাগের সর্বশেষ
চাঁদপুর বিভাগের আলোচিত
ওপরে