২৬শে মে, ২০১৯ ইং ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
শাহমীরপুর ফাঁড়ির অভিযানে ওয়ারেন্ট ভুক্ত দুই আসামী... “কয়েক ঘন্টায় প্রায় ৮ হাজার কেজি ডিম সংগ্রহ” হালদা... সাজাপ্রাপ্ত আসামীকে গ্রেপ্তার করেছে বেনাপোল পোর্ট... ফেসবুকের কাছে ১৯৫টি অ্যাকাউন্টের তথ্য চেয়েছে সরকার সদরঘাট জিম্মি ‘খলিফা বাহিনী’র হাতে

চাঁদপুরে ভয়াবহ অগ্নিকান্ডে ৩টি দোকানসহ ২০টি গোডাউন পুড়ে ছাই। প্রায় ৫ কোটি টাকার ক্ষয়ক্ষতি।

 নজরুল ইসলাম,চাঁদপুর প্রতিনিধি। সমকাল নিউজ ২৪

চাঁদপুরের বাবুরহাট বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে গ্রামীন ৩টি দোকানসহ ২টি গোডাউন পুড়ে ছাই। এতে প্রায় ৫কোটি টাকা প্রতিসাধিত হয়।

শনিবার দুপুর নাগাদ বাবুরহাট মধ্য বাজারে ফোনের জেনারেটর বিস্ফোরনে এই অগ্নিকান্ডের সুত্রপাত ঘটে। ঘটনার খবর পেয়ে, চাঁদপুরের ফায়ার সার্ভিসের দুটি ইউনিট প্রায় ২ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়েছে।

বাবুরহাট বাজার ব্যবস্থাপনা কমিটির সাধারণ সম্পাদক হুমায়ন করিব দুলাল মাল জানান, জেনারেটর বিস্ফোরণে আগুন পিছনের গোডাউনে লেগে ছড়িয়ে গিয়ে বাজারে ৩টি দোকান সহ প্রায় ২০ টি গোডাউনে আগুনে পুড়ে ছাই হয়ে যায়। ফায়ার সার্ভিস ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ নাসিম উদ্দিন জানান, এই অগ্নিকান্ডে দোকানদারদের অনেক ক্ষতি সাধিত হয়েছে। অগ্নিকান্ডের এলাকায় দ্রুত বিদ্যুৎ ও গ্যাসের সাংযোগ কেটে দেওয়া হয়। এতে করে আগুন ছড়িয়ে না যাওয়ায় বাজারের অন্যান্য দোকানগুলো রক্ষা করা সম্ভব হয়।

স্থানীয় একাধিক দোকানদাররা জানান বাজারের রাস্তা দখল করে ফুটপাতে দোকান ঘরার কারনে ফায়ার সার্ভিসের কর্মকর্তাদের আগুন নিভাতে বেক পেতে হয়েছে। আগুন লাগার পর আশেপাশে বাসাবাড়ির লোকজন ও ব্যবসায়ীরা দ্রুত ছুটাছুটি করে নিরাপদ আশ্রয়ে যেতে দেখা যায়।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
চাঁদপুর বিভাগের সর্বশেষ
চাঁদপুর বিভাগের আলোচিত
ওপরে