২রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ১৭ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বরগুনায় পর্যটন শিল্প উন্নয়নে প্রশাসনের পক্ষ থেকে সকল... বগুড়ায় চাঞ্চল্যকর নাঈম হত্যা মামলার প্রধান আসামি... বরগুনায় স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ৫০ বছর পূর্তি... মির্জাপুরে তরফপুর ইউনিয়নের উন্নয়নে চেয়ারম্যাান পদে... নাটোরে জুয়া খেলার অভিযোগে ৫ জুয়াড়ি আটক

চাঁদপুরে শিশুপরিবার ও বাক-শ্রবণ প্রতিবন্ধী বিদ্যালয়ের উদ্যেগে শেখ রাসেল দিবস পালিত

 কাজী নজরুল ইসলাম, চাঁদপুরঃ সমকালনিউজ২৪

‘শেখ রাসেল দীপ্ত জয়োল্লাস অদম্য আত্মবিশ্বাস’ এই স্লোগানে চাঁদপুর সরকারি শিশু পরিবার এবং সরকারি বাক-শ্রবণ প্রতিবন্ধী বিদ্যালয়ের উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ট পুত্র শেখ রাসেলের ৫৮তম জন্মদিন উপলক্ষে ‘শেখ রাসেল দিবস ২০২১’ পালিত হয়েছে।

আজ ১৮ অক্টোবর সোমবার সকালে জেলা প্রশাসনের সাথে সমন্বয় করে সরকারি শিশু পরিবার মিলনায়তনে কেক কাটা, শিশুদের মাঝে কেক, মিষ্টি বিতরণ, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ ও বিশেষ অতিথি পুলিশ সুপার মিলন মাহমুদ এতিম শিশুদের নিয়ে জন্মদিনের কেক কাটেন এবং শিশুদেরকে কেক খাইয়ে দেন। এ সময় জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ উপস্থিত শিশুদের অসাম্প্রদায়িক চেতনায় সুশিক্ষিত হয়ে মানুষ হয়ে দেশের সেবা করার তাগিদ দেন।

জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক রজত শুভ্র সরকারের সভাপতিত্বে এবং পৌর সমাজকর্মী মোঃ কামরুজ্জামানের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) দাউদ হোসেন চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোছাম্মত রাশেদা আক্তার, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সানজিদা শাহনাজ, চাঁদপুর প্রেসক্লাব সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী এবং স্বাধীনতা পদকপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা ডাঃ সৈয়দা বদরুন নাহার চৌধুরী।

সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট কাজী শামীম, ইমরান মাহমুদ ডালিম, জেলা সমাজসেবা কার্যালয় এর সহকারী পরিচালক মিয়া ফিরোজ আহমদ খান, সরকারি শিশু পরিবার এর তত্ত্বাবধায়ক মোঃ মনিরুল ইসলাম, সরকারি শিশু পরিবার ও সরকারি বাক-শ্রবণ প্রতিবন্ধী বিদ্যালয় এর শিক্ষক-কর্মচারীবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন। দিবসটি উপলক্ষে শিশুদের ও শিক্ষার্থীদের জন্য উন্নতমানের খাবার পরিবেশন করা হয়।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
চাঁদপুর বিভাগের সর্বশেষ
চাঁদপুর বিভাগের আলোচিত
ওপরে