১৬ই অক্টোবর, ২০১৯ ইং ১লা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ঝালকাঠিতে ৫ম শ্রেনীর ছাত্রীকে যৌ’ন নিপড়ন, দিনে থানায়... স্ত্রীর মর্যাদা না পেয়ে স্বামীর বাড়িতে কাবিননামা... জয়নগর ইউনিয়ন আওয়ামিলীগের ত্রি-বার্ষিক কাউন্সিলের... নওগাঁয় হাসপাতাল থেকে চুরি যাওয়া শিশু ১১দিন পর উ’দ্ধার আবরার হ’ত্যার ন্যয়বিচারের দাবীতে চাঁদপুরে মানববন্ধন...

চাঁদপুরে স্কুল শিক্ষিকার গলাকেটে হত্যা

 নজরুল ইসলাম,চাঁদপুর, সমকালনিউজ২৪

চাঁদপুরে স্কুল শিক্ষিকা জয়ন্তী চক্রবর্তী (৪৫)কে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। এই নৃশংস ঘটনাটি ঘটেছে ২১ জুলাই রোববার বিকাল সাড়ে ৫টায় জেলা শহরের ষোলঘর ওয়াবদা কলোনীর ঝরাজীর্ণ ৩ তলা ভবনে। নিহত শিক্ষিকা শহরের ষোলঘর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা ছিলেন।

জানা যায়, ঐ শিক্ষিকার বাড়ী জেলার শাহারাস্তি উপজেলায়, চাঁদপুর শহরে স্বামী অলক গোস্বামীর সাথে পানি উন্নয়ন বোর্ডেল কলোনীতে বসবাস করতেন। তার স্বামী পানি উন্নয়ন বোর্ডের অবসর প্রাপ্ত কর্মচারী। ২ ছেলে ও ২ মেয়ে রয়েছে।

চাঁদপুর মডেল থানার পুলিশ জানায়, ঘটনা দিন বিকাল ৫টায় ঐ শিক্ষিকার কাছে কয়েক জন শিক্ষার্থী প্রাইভেট পড়তে গেলে শিক্ষিকাকে গলাকাটা অবস্থায় পরে থাকতে দেখে ৯৯৯ নাম্বারে কল দেয়। খবর পেয়ে চাঁদপুর মডেল থানার পুলিশ দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়। শিক্ষিকার স্বামী ঢাকায় রয়েছেন।

চাঁদপুর মডেল থানার উপ- পরিদর্শক (এসআই) অনুপ চক্রবর্তী বলেন, ঐ শিক্ষিকা বাসায় একা ছিলেন। তিনি শনিবার ২০ জুলাই বিদ্যালয়ের প্রধান শিক্ষকের কাছ থেকে ছুটি নিয়েছিলেন। ঘটনার সময় তার বাসায় কেউ ছিলনা। ঐ নিহত হওয়ার খবর পেয়ে চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোঃ মিজানুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ জাহেদ পারভেজ চৌধুরী ঘটনাস্থল পরিদর্শন করেন। পুলিশ আরো জানান ঘটনা তদন্ত করে দেখছেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
চাঁদপুর বিভাগের সর্বশেষ
চাঁদপুর বিভাগের আলোচিত
ওপরে