২৪শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
আক্কেলপুরে স্বামীর নির্যাতনে গৃহবধু মৃত্যুর অভিযোগ !... হার না মানা এক প্রতিবন্ধি যোদ্ধা নারায়ন চন্দ্র দে নাটোরে দেশীয় অস্ত্রসহ ৪ ছিনতাইকারী আটক পাথরঘাটায় বিস্কুটের কার্টুনে সদ্য ভূমিষ্ঠ শিশু জয়পুরহাটে মৃত গৃহ নির্মাণ শ্রমিকদের পরিবারের মাঝে চেক...

চাঁদপুরে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল মোটর সাইকেল চালককের

 কাজী নজরুল ইসলাম, চাঁদপুরঃ সমকালনিউজ২৪

চাঁদপুরে বেপরোয়া ট্রাকের চাপায় প্রাণ গেল মোটর সাইকেল চালক নাসির উদ্দিন (৩৮)। ২৯ জুলাই বৃহস্পতিবার সকালে সদর উপজেলার চাঁনখার বাজারস্থ চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের এম.এম নুরুল হক উচ্চ বিদ্যালয়ের সামনে এ মর্মান্তিক সড়ক দুর্ঘটনাটি ঘটে। পুলিশ ঘাতক ট্রাক ও চালককে আটক করেছে ।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, যশোর থেকে ছেড়ে আসা গাছ বোঝাই একটি ট্রাক চাঁদপুর হয়ে নাঙ্গল কোটের উদ্দেশ্যে যাচ্ছিল। পথিমধ্যে ট্রাকটি চাঁদখার বাজার এলাকায় আসলে ওই পথ দিয়ে যাওয়া একটি মোটর সাইকেলের সাথে ধাক্কা লাগে। এ সময় মোটরসাইকেলের চালক নাসির উদ্দিনকে বেপোরোয়া ট্রাকটি প্রায় ৫ কিলোমিটার টেনে-হিঁচড়ে নিয়ে যায়। কিছুদূর যাওয়ার পর ট্রাকের নিচে দিয়ে মোটর সাইকেলেটি বেরিয়ে গেলেও ট্রাকের নিচের কোনো এক স্থানে আটকে যান মোটর সাইকেল চালক নাসির উদ্দিন।

পরে ঘোষেরহাট এলাকার কয়েকজন সিএনজি চালক ট্রাকের নিচ থেকে তার মরদেহ উদ্ধার করে। চালকের সহযোগী পালিয়ে গেলেও চালক গোলাম মোস্তফা ডাবলুকে সিএনজি চালকরা আটক করে রাখে। চালকের বাড়ি যশোরের মনিরামপুর উপজেলায়। ঘাতক ট্রাক ও চালককে আটক করে থানায় নিয়ে আসে।

নিহত নাসির উদ্দিন জেলার ফরিদগঞ্জ উপজেলার উত্তর গোবিন্দপুর ইউনিয়নের পূর্ব ধানুয়া গ্রামের মিজি বাড়ির মৃত সোলেমান মিজির ছেলে। তিনি এক ছেলে ও এক কন্যা সন্তানের জনক। তিনি কুমিল্লার শাসনগাছা এলাকায় থেকে ঠিকাদারি করতেন।

এ বিষয়ে চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আব্দুর রশিদ বলেন,‘ নিহত নাসির উদ্দিন পেশায় একজন ঠিকাদার ছিলেন। দুর্ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে চাঁদপুর ২৫০ শয্যা সরকারি হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে’।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
চাঁদপুর বিভাগের সর্বশেষ
চাঁদপুর বিভাগের আলোচিত
ওপরে