৩রা জুন, ২০২০ ইং ২০শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
স্টেপ প্রকল্পের দুর্নীতি তদন্তে তিন সদস্যের কমিটি আগের ঢাকাটাকেই ফেরত পেয়েছি বর্ণবাদের শিকার গেইল, তুললেন ভয়ংকর অভিযোগ বাস ভাড়া কেন বাড়াবেন? সোনার দাম বৃদ্ধির রেকর্ড

চাঁদপুরে সড়ক দূর্ঘটনায় মামা-ভাগনীসহ নিহত : ৩, আহত : ৪

 কাজী নজরুল ইসলাম,চাঁদপুর, সমকালনিউজ২৪

চাঁদপুরে পৃথক সড়ক দূর্ঘটনায় মামা-ভাগনীসহ ১ গৃহবধূ নিহত হয়েছে। আহত : ৪

১১ জুন সকাল সোয়া ৬ টায় চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কে সিএনজি চালিত ও অটোরিক্সা – ঢাকাগামী পদ্মা এক্সপ্রেস বাসের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই সিএনজি আরোহী যাত্রী ব্যাংক কর্মকর্তা এমরান হোসেন (৩৪) নিহত হয়। ভাগনী ফাতেমা আক্তার (১০) উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে মারা যায় এবং পাশাপাশি থাকা অটোরিক্সার আরো ২ যাত্রী আহত হয়।

জানা যায়, নিহত এমরান হোসেন হাজীগঞ্জ পৌর এলাকার বলাখাল গ্রামের সর্দার বাড়ির মোঃ তাজুল ইসলামের ছেলে। তিনি গাজীপুর সোস্যাল ইসলামী ব্যাংকের কর্মকর্তা ছিলেন। ভাগনী ফাতেমা আক্তার একই এলাকার মোঃ আলমগীর হোসেনের মেয়ে। অপর আহতরা হলেন, ফরিদগঞ্জ উপজেলার সুবিদপুর ইউনিয়নের লক্ষিপুর গ্রামের ডাক্তার ভাসান চন্দ্র শীলের ছেলে রতন চন্দ্র শীল (৩) ও মোঃ জুয়েল হোসেন (৩৫)।

অপরদিকে একই দিনে সকাল সাড়ে ৯ টায় চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের শাহমাহমুদপুর ইউনিয়নের মান্দারী চেয়ারম্যান মার্কেটের সামনে রাস্তা পারা-পারের সময় পিকআপ ভ্যানের চাপায় ঘটনাস্থলেই পথযাত্রী গৃহবধূ ঝর্ণা বেগম (৩৫) নিহত হয়েছে। নিহত গৃহবধূ ঝর্ণা বেগমের বাড়ি হাজীগঞ্জ উপজেলার বাকিলা ইউনিয়নের দক্ষিণ শ্রীপুর গ্রামের পঞ্চায়েত বাড়ির প্রবাসী শাহআলম মিজির স্ত্রী। আহতরা হলেন সদর উপজেলার শাহমাহমুদপুর ইউনিয়নের মান্দারী জলিল বেপারীর বাড়ির মমতাজ বেগম (৫০) ও ফরিদগঞ্জ উপজেলার চান্দ্রা লোহাগড় মুন্সি বাড়ির ফয়েজ মুন্সির মেয়ে ফারজানা আক্তার (১৭)।

দূর্ঘটনার বিষয়টি নিয়ে চাঁদপুর মডেল থানার ওসি (তদন্ত) মোঃ হারুনুর রশিদ বলেন, পথ যাত্রী তিন জন রাস্তা পারা-পারের সময় ইট বোঝাই পিক আপের নিচে পিষ্ট হয়ে ঘটনাস্থলে ঝর্ণা বেগম নিহত হয়েছে।

দূর্ঘটনার সংবাদ পেয়ে চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক মোঃ রেজাউল করিম ঘটনাস্থলে যান এবং ব্যাংক কর্মকর্তার মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসেন এবং পরবর্তীতে তার পিতা তাজুল ইসলাম এর নিকট মরদেহ হস্তান্তর করা হয়। বাস ও পিকআপ ভ্যান টি পুলিশ আটক করতে পারেনি।

গুরুতর আহত রতন চন্দ্র শীল কে ঢাকা রেফার করা হয়েছে এবং অপর আহতরা চাঁদপুর সরকারী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
চাঁদপুর বিভাগের সর্বশেষ
চাঁদপুর বিভাগের আলোচিত
ওপরে