২৯শে ফেব্রুয়ারি, ২০২০ ইং ১৭ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ভারতে মুসলিম হ’ত্যা ও অ’গ্নিসংযোগের প্রতিবাদে দ.... বেনাপোলে ৪৭ বোতল ভারতীয় ফে’ন্সিডিল উ’দ্ধার:আসামী... ইউএনও’র হস্তক্ষেপে বিদ্যালয় মাঠ দখল মুক্ত শিকলে বন্দি দিন কাটছে মানসিক প্রতিবন্ধি মেধাবী... জাতীয় পর্যায়ে স্বাধীনতা পুরষ্কার পাচ্ছেন টাঙ্গাইলের...

চাঁদা না দেওয়ায় ড্রিল মেশিনে ফুটো করলো যুবকের পা

 অনলাইন ডেস্ক সমকালনিউজ২৪

চাঁদা না দেওয়ায় আমজাদ হোসেন (২৪) নামে এক যুবকের পা ড্রিল মেশিন দিয়ে ফুটো করে দেওয়ার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার চট্টগ্রামের চান্দাগাঁও এলাকায় এ ঘটনা ঘটে। যদিও পুলিশ বলছে, ঘটনাটি খেলা নিয়ে ঝামেলাকেন্দ্রিক।

চিকিৎসাধীন আমজাদ জানান, জালাল, মিল্লাতসহ কয়েকজন চাঁদা চাচ্ছিল। আমরা চাঁদা না দেওয়ায় দোকান ভাঙচুর করে। পরে আমরা থানায় লিখিত অভিযোগ করেছিলাম। সেজন্য তারা আমাকে বৃহস্পতিবার মারধর করে ড্রিল করে দেয় পায়ে।

তিনি বলেন, ওইদিন রাতে একটি অনুষ্ঠান শেষে বাসায় ফেরার পথে তারা আমার মোবাইল কেড়ে নিয়ে বাবাকে কল দিয়ে চাঁদা চায়। বাবা চাঁদা দেওয়ার মতো টাকা নেই বললে তারা আমাকে ড্রিল মেশিন দিয়ে ২ পায়ে ফুটো করে দেয়।

আমজাদ জানান, খবর শুনে তার বাবা নুরুল আজিম ও ভাই আরাফাত উদ্ধার করতে এলে চাঁদাবাজদের হামলায় আহত হন। চমেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির নায়েক আমির হোসেন বলেন, আমজাদের হাঁটুর নিচে দুটো আঘাতের চিহ্ন আছে।

চান্দগাঁও থানার ওসি আবুল বশর বলেন, ড্রিল মেশিন দিয়ে পা ফুটোর বিষয়টি শুনিনি। তারা এর আগে বিষয়টি আমাদের জানিয়েছিল। সেটা খেলাধুলা নিয়ে সমস্যা। আমরা মামলা করতে বলেছি।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে