২৮শে ফেব্রুয়ারি, ২০২০ ইং ১৬ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
শিকলে বন্দি দিন কাটছে মানসিক প্রতিবন্ধি মেধাবী... জাতীয় পর্যায়ে স্বাধীনতা পুরষ্কার পাচ্ছেন টাঙ্গাইলের... মেলার মধ্য দিয়ে চাঁদপুর আরো উন্নয়নের ধারাবাহিকতায়... নোয়াখালীতে এতিম বিলকিছের বিয়ে দিলো পুনাক বরগুনার দুই টি ইটভাটাকে ৪০ লাখ টাকা জরিমানা

চান্স পেতে চাইলে এক রাত শুতে হবে

 অনলাইন ডেস্ক সমকালনিউজ২৪

মারাঠি ভাষার চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী শ্রুতি মারাঠ। ভারতীয় চলচ্চিত্রের জগতে বইয়ে চলা #মিটু আন্দোলন নিয়ে এবার মুখ খুলেছেন এই নায়িকা। সম্প্রতি হিউম্যানস অফ বোম্বের জন্য লেখা তার একটি ইনস্টাগ্রাম পোস্ট ভাইরাল হয়েছে। যেটি ইতিমধ্যেই নেটিজেনদের মন জয় করে নিয়েছে।

সেই পোস্টে শ্রুতি জানিয়েছেন, একটি ছবিতে মুখ্য ভূমিকার চরিত্রটি পাওয়ার জন্য কীভাবে তাকে কাস্টিং কাউচের শিকার হতে হয়েছিল। ‘তপ্তপদী’ ও ‘রামা মাধব’-এর মতো বহু জনপ্রিয় মারাঠি ছবিতে কাজ করা এই অভিনেত্রী বলেছেন, এক প্রযোজক তার ইন্টারভিউ নেয়ার সময় ‘কম্প্রোমাইজ’, ‘ওয়ান নাইট’-এর মতো বিভিন্ন শব্দ ব্যবহার করেছিলেন।

শ্রুতি বলেন, ‘আমি বুঝতে পেরেছিলাম এখান থেকে পালানোর পথ নেই। তখন আমি ওই প্রযোজককে উল্টো বলেছিলাম, আপনি আমাকে আপনার সঙ্গে শুতে বললেন, কোনো অভিনেতাকে শোয়ার কথা বলেছেন? লোকটা সে সময় কথা হারিয়ে ফেলেছিল। পরে আমাকে জানানো হয়েছিল, ওই ছবিটি থেকে আমি বাদ পড়েছি।’

শ্রুতির এমন ইনস্টাগ্রাম পোস্টে সকল নেটিজেনই প্রশংসাসূচক মন্তব্য লিখেছেন। অনেকে লিখেছেন, ‘আপনি আরও সাহসী হোন।’ আবার অনেকের কথায়, ‘আপনার জন্য আমরা গর্বিত।’ মারাঠি ছবির তারকা শ্রুতি বলিউডেও কাজ করেছেন। ‘বুধিয়া সিং ও ‘বর্ন টু রান’ ছবি দুটিতে তাকে দেখা গেছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে