২১শে সেপ্টেম্বর, ২০১৯ ইং ৬ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
চাঁদপুরে ইলিশের আমদানী বাড়লেও দাম না কমায় হতাশ ক্রেতারা আত্রাইয়ে পানিতে ডুবে মাদ্রাসা ছাত্রীর মৃ’ত্যু; ১৯... পাইকগাছায় ভুয়া ঠিকানা দিয়ে বিয়ে করে দুই লক্ষ টাকা... বাল্যবিবাহ-ই’ভটিজিং-স’ন্ত্রাস ও মা’দক প্রতিরোধে... বরগুনায় ৬ষ্ট শ্রেনীর মাদরাসা ছাত্রীকে ধর্ষণের চেষ্টার ...

চারঘাটে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গুলিতে মাদক ব্যবসায়ী নিহত

  সমকালনিউজ২৪
নাজিম হাসান, রাজশাহী প্রতিনিধি:
রাজশাহীর চারঘাটে মাদক ব্যবসায়ীদের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’পক্ষের গুলি বিনিময়ে ফজলুল হক (৪৫) নামের এক মাদক ব্যবসায়ীর নিহত হয়েছে।
রোববার দিবাগত গভীর উপজেলার রাওথা এলাকায় এ গুলি বিনিময়ের ঘটনা ঘটে।নিহত ফজলুল ওই এলাকার ওয়াব মুন্সির ছেলে।
ফজলুলের বিরুদ্ধে বিভিন্ন থানায় অন্তত ১০টি মামলা রয়েছেন বলে জানিয়েছেন জেলা পুলিশের মুখপাত্র সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) আবদুর রাজ্জাক খান। তিনি জানান, ওই রাতে আধিপত্য বিস্তার নিয়ে দুই দল মাদক ব্যবসায়ীর মধ্যে সংঘর্ষ বাঁধে।
এ সময় খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। এবং মাদকব্যবসায়ীরা পুলিশের ওপর আক্রমণ করে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ১০ রাউন্ড শর্টগানের গুলি ছুঁড়ে। এতে অন্য সবাই পালিয়ে গেলেও গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকেন ফজলুল। পরে রাতে তাকে উদ্ধার করে রামেক হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
এএসপি রাজ্জাক জানান, এ অভিযানে চারঘাট থানার ওসি নজরুল ইসলামসহ পুলিশের ৫ সদস্য আহত হয়েছেন। তাদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। আর ঘটনাস্থল থেকে সেখান থেকে একটি পিস্তুল, এক রাউন্ড তাজা গুলি ও একটি ম্যাগজিন এবং ৫৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। এ নিয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও জানান তিনি।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
রাজশাহী বিভাগ বিভাগের সর্বশেষ
ওপরে