৬ই জুন, ২০২০ ইং ২৩শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
চলতি মাসেই পোশাক শ্রমিক ছাঁটাই হবে : রুবানা হক বগুড়ায় সাংবাদিক অধ্যাপক মোজাম্মেল হকে’র মৃ’ত্যু সাবেক স্বাস্থ্যমন্ত্রীর জন্য দোয়া চেয়েছেন মোহনপুর... ভারত সীমান্তে পারমাণবিক অ’স্ত্রের সমাবেশ চীনের! এমপি ফজলে করিমের ভাইয়ের মৃ’ত্যুতে তথ্যমন্ত্রীর শোক!

চারঘাটে সাজাপ্রাপ্ত আসামীসহ আটক ৭,মাদক উদ্ধার

 সজিব ইসলাম,চারঘাট, সমকালনিউজ২৪

রাজশাহীর চারঘাট মডেল থানা পুলিশের গত দুই দিনের সাঁড়াশি অভিযানে সাজাপ্রাপ্ত আসামীসহ ৭ জনকে আটক করা হয়েছে।এ সময় উদ্ধার করা হয়েছে ২৫০ পিচ ইয়াবা, ৯৭ বোতল ফেন্সিডিল ও ৩ গ্রাম হেরোইন।

মঙ্গলবার দিবাগত রাতে থানার শিশুতলা নামক স্থান থেকে ২৫০ পিচ ইয়াবাসহ কামাল হোসেন কে আটক করেছে চারঘাট মডেল থানা পুলিশ।সে তাঁতারপুর গ্রামের মনোয়ারুল হোসেনের ছেলে।

একই দিন সন্ধ্যায় থানার হলিদাগাছী বাজার সংলগ্ন এলাকা থেকে ব্যাগ তল্লাশি করে ৯৭ বোতল ফেন্সিডিলসহ নাছিরুল ইসলাম (২৮) কে আটক করা হয়।সে হলিদাগাছী গ্রামের আজগর আলীর ছেলে।

এছাড়াও উপজেলার নিমপাড়া ইউনিয়নের বরকতপুর গ্রামে হেরোইন বিক্রয় করার সময় ৩ গ্রাম হেরোইনসহ গোপাল চন্দ্র সরকারকে আটক করে পুলিশ।

বুধবার ভোরে চুরি মামলার ৩ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী আলতাফ আলীর ছেলে রমজান আলী ও মাদক মামলার ২ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী মৃত হরেন চন্দ্রের স্ত্রী শ্রীমতি পদ্ম রানীকে নিজ বাড়ি থেকে আটক করে চারঘাট মডেল থানা পুলিশ। তাদের উভয়ের বাড়ি উপজেলার হলিদাগাছী গ্রামে।

এসময় দুইজন ওয়ারেন্টভুক্ত আসামী নন্দনগাছী ফকিরপাড়া গ্রামের হারানের ছেলে আলামিন ও সাদিপুর গ্রামের আব্দুল হামিদ মোল্লার ছেলে আমানউল্লাহ আমান কে আটক করা হয়।

চারঘাট মডেল থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,আটকৃতদের বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
রাজশাহী বিভাগের সর্বশেষ
ওপরে