১৯শে অক্টোবর, ২০১৯ ইং ৪ঠা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বরগুনায় বে-সরকারী উন্নয়ন সংস্থা আশা’র আয়োজনে কৃতি... তালতলীতে ভূয়া কাগজপত্র তৈরী করে জমি দখলের চেষ্টা চিরিরবন্দরে শাশুড়ির হাতে বউ খু’ন ঠাকুরগাঁওয়ে পৃথক সং’ঘর্ষের ঘটনায় আহত ১২ রাজাপুরে মা ইলিশ নিয়ে পালাতে গিয়ে নালায় পড়ে প্রবাসীর...

চারঘাট উপজেলা আওয়ামীলীগের দোয়া ও ইফতার মাহফিল

 মোঃ সজিব ইসলাম চারঘাট// সমকালনিউজ২৪

চারঘাট উপজেলা আওয়ামী লীগের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকালে চারঘাট পাইলট উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন চারঘাট উপজেলা আ’লীগের সভাপতি আনোয়ার হোসেন। চারঘাট উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব ফকরুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ্ব শাহরিয়ার আলম এবং বিশেষ অতিথির বক্তব্য রাখেন রাজশাহী জেলা আ’লীগের সাধারন সম্পাদক মুহাঃ আসাদুজ্জামান আসাদ।

পররাষ্ট্র প্রতিমন্ত্রী অনুষ্ঠানে উপস্থিত হতে না পারায় মোবাইল ফোনে বক্তব্য রাখেন।তিনি বক্তব্যের শুরুতেই উপস্থিত না থাকতে পারার জন্য চারঘাট উপজেলাবাসীর কাছে দুঃখ প্রকাশ করেন।

প্রধানমন্ত্রীর জন্য সবার দোয়া চেয়ে শাহরিয়ার আলম বলেন, আসুন সিয়াম সাধনা করে প্রার্থনা করি, সৃষ্টিকর্তা যেন শেখ হাসিনার এ শক্তি ও সাহস অব্যাহত রাখেন। যে পবিত্রতা, সততা, সাহসিকতা ও দেশপ্রেম নিয়ে বাংলাদেশকে নেতৃত্ব দিয়ে সামনের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন- এর ধারাবাহিকতায় তিনি যেন ৩০ লাখ শহীদের স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণ করতে পারেন।

বিশেষ অতিথির বক্তব্যে আসাদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। এ উন্নয়ন বাঁধাগ্রস্ত করতে ষড়যন্ত্র হচ্ছে। জনগণের অধিকার ও আইনের শাসন প্রতিষ্ঠায় অপরাধীরা অতীতে ধর্মের নামে তান্ডব চালিয়েছে, ধর্মকে ঢাল বানিয়ে বাধাগ্রস্ত করেছে।কোনো অপকর্ম ইসলাম সমর্থন করেনা। ইসলাম কল্যাণের ধর্ম।তিনি প্রকৃত আ’লীগের কর্মীদের নেতৃত্বে এনে আ’লীগকে আরো শক্তিশালী ও গতিশীল করার আহবান জানান।

ইফতার মাহফিলে আরো উপস্থিত ছিলেন,রাজশাহী জেলা যুবলীগের সভাপতি আবু সালেহ,জেলা আ’লীগের অন্যতম সদস্য সাইফুল ইসলাম বাদশা,ইউপি চেয়ারম্যান হাসানুজ্জামান মধু,চারঘাট পৌর সভাপতি সাজ্জাদ হোসেন,সাধারন সম্পাদক একরামুল হক,উপজেলা ছাত্রলীগের সভাপতি আল-মামুন তুষার,সাধারন সম্পাদক রায়হানুল হক রানাসহ স্থানীয় আ’লীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীবৃন্দ। প্রতি বছরের ন্যায় স্থানীয় কয়েক হাজার আওয়ামী লীগের নেতা-কর্মী উৎসবমুখর পরিবেশে ইফতারে অংশ নেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
রাজশাহী বিভাগের সর্বশেষ
ওপরে