৩রা জুন, ২০২০ ইং ২০শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
করোনায় পুনরায় বাড়তে পারে সাধারণ ছুটি! বিয়ের এত বছর পরেও কেনো এই তারকরা নিঃসন্তান ! যেভাবে লোক ঠকানো হচ্ছে তাতে আমি সুস্থ হয়েও আবার অসুস্থ... বাস ভাড়া বৃদ্ধির প্রতিবাদে বগুড়ায় মানববন্ধন বরগুনায় ভিজিএফ চাল আত্মসাতের অভিযোগে দুই ইউপি...

চালকের ঘুম কেড়ে নিলো হেলপারের জীবন

 জিএম মিজান সমকালনিউজ২৪

বগুড়ায় বাস উল্টে খাদে পড়ে হেলপার নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৯ জন।

মঙ্গলবার (৭ মে) সকাল ৭টার দিকে বগুড়া-নওগাঁ সড়কের দুপচাঁচিয়া উপজেলার বাজারদিঘী নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত বাবু (৩০) উল্টে যাওয়া বাসের হেলপার। আহতদের মধ্যে দুপচাঁচিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৫ জন এবং বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ৪ জন চিকিৎসাধীন রয়েছেন।

হাসপাতালে চিকিৎসাধীনরা জানান, এসডি পরিবহনের একটি বাস ঢাকা থেকে নওগাঁ যাচ্ছিল। মঙ্গলবার ভোর রাত থেকে বাসের চালক বেপরোয়া গতিতে বাসটি চালাচ্ছিল। সকাল ৭টার দিকে বাজারদিঘী এলাকায় সড়কের পাশে একটি তালগাছের সঙ্গে বাসটির ধাক্কা লাগে এবং পাশে খাদে উল্টে যায়।

এতে বাসের নিচে চাপা পড়ে হেলপার বাবু ঘটনাস্থলেই মারা যান। পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা আহত ৯ জনকে উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করে।

দুপচাঁচিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান আমাদের প্রতিবেদককে জানান, চালক ঘুমের ঘোরে বেপরোয়া গতিতে বাসটি চালাচ্ছিল। এতে বাসটি তাল গাছের সঙ্গে ধাক্কা লেগে উল্টে যায়। নিহত বাবু বাসের হেলপার।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে