২১শে মে, ২০১৯ ইং ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
যাকাত দিলে সম্পদ বাড়ে ! ব্রীজ মেরামতে সময় ক্ষেপন তালতলী উপজেলা সদরের সাথে সারা... জামালপুরের দেওয়ারগঞ্জ পৌর মেয়রের বিরুদ্ধে মামলার... বগুড়ায় গ্যাস ট্যাবলেট সেবনে কাকি ভাতিজা আত্মহত্যা ! বরগুনায় বশতঘর নির্মানে বাধা” ৩ লক্ষ্য টাকা চাদাঁদাবীর...

চিত্রনায়িকা সিমলাকে জিজ্ঞাসাবাদ করবে পুলিশ

 অনলাইন ডেস্ক। সমকাল নিউজ ২৪

সম্প্রতি বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের উড়োজাহাজ ‘ময়ূরপঙ্খি’ ছিনতাই চেষ্টার মামলায় নিহত পলাশের সাবেক স্ত্রী চিত্রনায়িকা সিমলাকে জিজ্ঞাসাবাদ করবে পুলিশ। শুটিংয়ের জন্য মুম্বাই অবস্থান করা এই নায়িকা দেশে ফিরলেই তাকে জিজ্ঞাসাবাদের আওতায় আনা হবে।

চিত্রনায়িকা সিমলার ময়ূরপঙ্খির পাইলট, কেবিন ক্রু, ঢাকা ও চট্টগ্রাম সিভিল এভিয়েশন কর্মকর্তা, ওই বিমানের যাত্রী এবং অভিযান পরিচালনাকারী টিমের সদস্যদেরও পর্যায়ক্রমে জিজ্ঞাসাবাদ করা হবে।

পুলিশ সদরদপ্তরের এআইজি (মিডিয়া) সোহেল রানা জানান, বাংলাদেশ বিমানের বোয়িং ‘ময়ূরপঙ্খী’ ছিনতাই চেষ্টার ঘটনার তদন্ত হচ্ছে। এই বিষয়ে জানার জন্য যাকে প্রয়োজন তাকে জিজ্ঞাসাবাদ করবে পুলিশ। পলাশের ব্যক্তিগত জীবনের তথ্য জানা দরকার। নায়িকা সিমলা যেহেতু তার স্ত্রী ছিলেন, সেহেতু তাকেও জিজ্ঞাসাবাদের আওতায় আনা হবে।

গত মঙ্গলবার থেকে মামলার তদন্তভার গ্রহণ করেছে কাউন্টার টেররিজম ইউনিট। তদন্ত ভার পাওয়ার পর এরই মধ্যে কাজ শুরু করেছেন তারা।

২০১৭ সালের ১২ সেপ্টেম্বর আমার সঙ্গে পরিচয় পলাশের। এরপর গত বছরের শুরুতে বিয়ে করেন তারা। ঠিক ঐ বছরেরই নভেম্বরে ডিভোর্স হয় তাদের

উল্লেখ, গত ২৪ ফেব্রুয়ারি ঢাকা শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ৫টা ১৩ মিনিটে ছেড়ে আসা বাংলাদেশ বিমান এয়ারলাইন্সের বিমান বিজি-১৪৭ উড্ডয়নের ১৫ মিনিট পর পলাশ আহমেদ নামে এক দুষ্কৃতকারী বোমাসদৃশ বস্তু ও অস্ত্র দেখিয়ে বিমানটি ছিনতাইয়ের চেষ্টা করেন।

৫টা ৪১ মিনিটে বিমানটি শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। বিমানের ইমার্জেন্সি ডোর দিয়ে যাত্রী ও কেবিন ক্রুদের দ্রুত বের করে আনা হয়। পরে যৌথ বাহিনীর প্যারা কমান্ডো টিমের অভিযানে মারা যায় পলাশ আহমেদ।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে