২৩শে জুলাই, ২০১৯ ইং ৮ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
রাজশাহীর চারঘাটে ছেলেধরা সন্দেহে ৫ এনজিও কর্মীকে... এসএমপির ১৬ নারী কনস্টেবলকে কম্পিউটার প্রশিক্ষণ প্রদান দুর্গাপুরে ছেলেধরা সন্দেহে আটক – ১ কলারোয়ার বাঁটরায় বর্ষা মৌসুমের টমেটো চাষে আগ্রহ বাড়ছে... রিফাত হত্যা : রিশান ফরাজীর স্বীকারোক্তিমূলক জবানবন্দি

চিরিরবন্দরে অটোচার্জারসহ ৩ চোর আটক

 এস.এম নুর আলম,চিরিরবন্দর,দিনাজপুর সমকাল নিউজ ২৪

দিনাজপুর চিরিরবন্দরে ছাগল চুরি করে পালানোর সময় স্থানীয় জনগন ও ছাগলের মালিকসহ অটোচার্জার ৩ চোরকে আটক করে থানা পুলিশে সোর্পদ করেছে। ঘটনাটি ঘটেছে গত ২৬ শে এপ্রিল শুক্রবার দুপুর ২টায় উপজেলার আলোকডিহি ইউনিয়নের গছাহার গ্রামের তাঁতীপাড়ায়।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ওই দিন গছাহার গ্রামের তাঁতীপাড়ার ডালিম দেবনাথের স্ত্রী তাদের দুইটি ছাগল ঘাস খাওয়ানোর জন্য মাঠে ছেড়ে দেয়। ওইসময় অটোচার্জার যোগে ৪ জন চোর ছাগল দুইটি চুরি করে পালানোর সময় স্থানীয় লোকজন তাদেরকে ধাওয়া করে আটক করলেও অটোচার্জারর চালক পালিয়ে যায়।

স্থানীয় লোকজন এ ঘটনা থানা পুলিশে জানায়। পুলিশের এস আই লিটন ঘটনাস্থলে পৌঁছলে জনতা ধৃত পুলিশের হাতে সোর্পদ করেন।

ধৃতরা হলেন- নীলফামারীর সৈয়দপুর উপজেলার (মিস্ত্রিপাড়ার) আজগার আলীর ছেলে ফিরোজ (২১), চরাইখোলা গ্রামের বেলাল হোসেন ওরফে রাব্বেলের ছেলে আরিফ হোসেন (২০) এবং দিনাজপুর সদর উপজেলার ফকিরপাড়ার ফজলে আলীর ছেলে স্বাধীন (১৯)।

পলাতক চালক হলেন-নীলফামারীর সৈয়দপুর উপজেলার বানিয়াপাড়ার সৈয়দুল ইসলামের ছেলে নুর হোসেন (২০)।

এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের হয়েছে। মামলা নং ২৩, তারিখ-২৭/০৪/২০১৯ইং।

চিরিরবন্দর থানার অফিসার ইনর্চাজ (ওসি) মো. হারেসুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে এবং আসামিদের কোর্টে প্রেরণ করা হয়েছে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
দিনাজপুর বিভাগের সর্বশেষ
দিনাজপুর বিভাগের আলোচিত
ওপরে