২১শে মার্চ, ২০১৯ ইং ৭ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
৩৭তম বিসিএসের গেজেট প্রকাশ, নিয়োগ পেলেন ১২২১ ক্যাডার বান্দরবানে আ.লীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ ব্রহ্মপুত্র নদের ভাঙনরোধে স্থায়ী ব্যবস্থা নেওয়া হবে-... ঠাকুরগাঁওয়ে বিজিবির হত্যাকাণ্ড, গ্রামবাসীর সাক্ষ্য... ফেনীতে মাসব্যাপী শিল্প বাণিজ্য মেলা শুরু

চিরিরবন্দরে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্ধ।

 নুর আলম, চিরিরবন্দর প্রতিনিধি। সমকাল নিউজ ২৪

দিনাজপুরের চিরিরবন্দরে উপজেলায় আসন্ন দ্বিতীয় ধাপের নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্ধ দিয়েছেন রির্টানিং কর্মকর্তা ও অতিরিক্ত জেলা প্রশাসক ।

আসন্ন দ্বিতীয় ধাপের উপজেলা নির্বাচন সামনে রেখে গত ২৮ ফেব্রুয়ারী বৃহস্পতিবার প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্ধ দেওয়া হয়েছে। প্রতীক বরাদ্ধের পর শুরু হয়েছে মাইকিং ও পোস্টার লাগানোর হিড়িক। রিটানিং কর্মকর্তা কার্যালয়ে এই মার্কা বিতরণ করা হয়। চেয়ারম্যান পদে ২ জন, প্রতিদ্বন্ধীতাকারী আওয়ামীলীগের মনোনিত প্রার্থী অধ্যক্ষ আহসানুল হক মুকুল পেয়েছেন দলীয় নৌকা মার্কা। সর্বোচ্চ জনগনের মনোনিত প্রার্থী তারিকুল ইসলাম তারিক পেয়েছেন সুদর্শন পালিত পেয়েছেন আনারস মার্কা।

ভাইস চেয়ারম্যান পদে ৭ জন, প্রতিদ্বন্ধীতাকারী সুমন দাস পেয়েছেন বৈদ্যুতিক বাল্ব মার্কা, আজিমদ্দীন গোলাপ পেয়েছেন টিয়া মার্কা, উমর ফারুক পেয়েছেন উড়োজাহাজ মার্কা, আব্দুল্লাহ আল মামুন পেয়েছেন মাইক মার্কা, জ্যোতিষ চন্দ্র রায় পেয়েছেন তালা মার্কা, শহীদুল ইসলাম পেয়েছেন চশমা মার্কা ও আবু সাঈদ কাজী পেয়েছেন টিউবওয়েল মার্কা। মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন, প্রতিদ্বন্ধীতাকারী বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান তরুবালা রায় পেয়েছেন কলস মার্কা, লায়লা বানু পেয়েছেন প্রজাপতি মার্কা ও বেলী আরা পেয়েছেন ফুটবল মার্কা।

সহকারী রিটানিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী অফিসার মো: গোলাম রব্বানী মার্কা নিশ্চিত করে বলেন, নির্বাচন কমিশনের দেয়া তপশিল অনুযায়ী আগামী ১৮ মার্চ অনুষ্ঠিত হবে চিরিরবন্দর উপজেলা নির্বাচন। সেই নির্বাচনে প্রতিদ্বন্ধীতাকারী প্রার্থীদের মাঝে মার্কা বিতরণ করেছেন রিটানিং কর্মকর্তা ও অতিরিক্ত জেলা প্রশাসক।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
দিনাজপুর বিভাগের সর্বশেষ
দিনাজপুর বিভাগের আলোচিত
ওপরে