২১শে মে, ২০১৯ ইং ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
যাকাত দিলে সম্পদ বাড়ে ! ব্রীজ মেরামতে সময় ক্ষেপন তালতলী উপজেলা সদরের সাথে সারা... জামালপুরের দেওয়ারগঞ্জ পৌর মেয়রের বিরুদ্ধে মামলার... বগুড়ায় গ্যাস ট্যাবলেট সেবনে কাকি ভাতিজা আত্মহত্যা ! বরগুনায় বশতঘর নির্মানে বাধা” ৩ লক্ষ্য টাকা চাদাঁদাবীর...

চিরিরবন্দরে ভাইস চেয়ারম্যান প্রার্থী যুবলীগের সভাপতি সুমন দাসের গণসংযোগ

 এস.এম.নুর আলম, চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি/ সমকাল নিউজ ২৪

দিনাজপুরের চিরিরবন্দরে উপজেলা পরিষদ নির্বাচনে হাওয়া। ইতিমধ্যে এলাকায় প্রার্থী হাট-বাজারে গ্রাম-গঞ্জে ভোটারদের মাঝে কুশল বিনিময় ও গণসংযোগ করেন যুবলীগের সভাপতি সুমন দাস। ইতিমধ্যে তৃণমূল পর্যায়ে তাকে মনোনয়ন দেয়া হয়েছে। চুড়ান্ত দলীয় মনোনয়ন পাওয়ার পরই মাঠে নেমেছেন ওই তরুণ নেতা। এবং বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডের প্রতিটি গ্রামে সুমন দাস প্রচারণা চালিয়ে যাচ্ছেন। দলমত নির্বিশেষে তাকে সবাই উপজেলা ভাইস চেয়ারম্যান পদে দেখতে চায়। তিনি নির্বাচিত হলে এলাকার সার্বিক উন্নয়নে অবদান রাখার প্রতিশ্রুতি দিচ্ছেন। শতশত নেতাকর্মী তার সঙ্গে গণসংযোগ ও প্রচারণা অংশ নিচ্ছেন। প্রচারণা পাশাপাশি ও এলাকায় নতুন বছরের শুভেচ্ছা পোস্টার এবং ব্যানার ছড়িয়েছে। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে ঘিরে চিরিরবন্দর চায়ের দোকানে বিভিন্ন এলাকায় বইছে ভোটের আমেজ।

গত মঙ্গলবার ও বুধবার চিরিরবন্দর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী যুবলীগের সভাপতি সুমন দাস আনুষ্ঠানিকভাবে তার কর্মীদের নিয়ে বিভিন্ন এলাকায় ভোটাদের সাথে মতবিনিময় ও গণসংযোগ করেন।

গত ২৬ ফেব্রুয়ারী মঙ্গলবার সন্ধ্যা ৭ টায় ৪ নং ইসবপুর ইউনিয়ন ও ৩নং ফতেজংপুর ইউনিয়ন, দেবীগঞ্জ বাজার, বিভিন্ন এলাকায় জনসাধারণের কাছে শুভেচ্ছা মতবিনিময় করেন।

উপজেলা যুবলীগের সভাপতি সুমন দাস বলেন, ছাত্র থেকে রাজনীতি শুরু করে যুবলীগের নেতৃত্ব পাওয়ার পর জনগণের জন্য কাজ করছি। শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে উপজেলায় কাজ করতে চাই। দলের সমর্থন ও জনগণের সহযোগিতা পেলে নির্বাচিত হলে চিরিরবন্দর জন্য উন্নয়নমূলক কাজ করতে চাই। আমি উপজেলার সকল মানুষের সুখে-দুঃখে পাশে ছিলাম। ভবিষ্যতে মানুষের পাশে থেকে চিরিরবন্দর বাসীর উন্নয়ন অবদান রাখতে চাই।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
দিনাজপুর বিভাগের সর্বশেষ
দিনাজপুর বিভাগের আলোচিত
ওপরে