২১শে মার্চ, ২০১৯ ইং ৭ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
আজ বিশ্ব বন দিবস আত্মবিশ্বাসকে ধারণ করে এগিয়ে যেতে হবে- চতুর্থ বরগুনা... পদ্মা সেতুর নবম স্প্যান আজ বসছে হযরত পীর খানজাহান আলী(রহ.)র মাজারে তিন দিনব্যাপী মেলা... ৩৭তম বিসিএসের গেজেট প্রকাশ, নিয়োগ পেলেন ১২২১ ক্যাডার

চিরিরবন্দরে শেষদিনে ৯ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল।

 নুর আলম / চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি। সমকাল নিউজ ২৪

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষদিনে গত সোমবার জাকজমকপূর্ণভাবে এবং বিপুল উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে প্রার্থীরা রিটার্নিং কর্মকর্তার নিকট তাদের মনোনয়নপত্র দাখিল করেছেন।

চেয়ারম্যান পদে আওয়ামীলীগ মনোনিত চেয়ারম্যান প্রার্থী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও দিনাজপুর জেলা ও চিরিরবন্দর উপজেলা শিক্ষক সমিতির সভাপতি, কেন্দ্রিয় ও রংপুর বিভাগীয় শিক্ষক সমিতির সহ- সভাপতি অধ্যক্ষ মো. আহসানুল হক মুকুল এবং সাবেক উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এবং জেলা পরিবেশ ও বনবিষয়ক সম্পাদক মো. তারিকুল ইসলাম তারিক মনোনয়নপত্র দাখিল করেছেন।

অপরদিকে, ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে উপজেলা আওয়ামীলীগের সাংগাঠনিক সম্পাদক মো. আজিমউদ্দিন সরকার গোলাপ, উপজেলা যুবলীগের সভাপতি সুমন দাস, মো. শহিদুল ইসলাম, যুবলীগের সদস্য মো. ওমর ফারুক, মো. আব্দুল­াহ আল মামুন, মো. আবু সাঈদ কাজী, জ্যোতিষ চন্দ্র রায় এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে জেলা তাঁতীলীগের সহ-সভাপতি মোছা. লায়লা বানু, আওয়ামীলীগের বর্তমান উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান তরুবালা রায়, সিদ্দিকা জামান ও বেলীয়ারা বেগম মনোনয়নপত্র দাখিল করেছেন। তবে তারিকুল ইসলাম তারিক দিনাজপুর জেলা প্রশাসক অফিসে জমা দিয়েছেন।

বিষয়টি চিরিরবন্দর সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার মো. গোলাম রব্বানী বিষয়টি নিশ্চিত করেছেন।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
দিনাজপুর বিভাগের সর্বশেষ
দিনাজপুর বিভাগের আলোচিত
ওপরে