২৬শে মে, ২০১৯ ইং ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
সদরঘাট জিম্মি ‘খলিফা বাহিনী’র হাতে কৃষকের ঘরে বিয়ের ১১ বছর পর এক সঙ্গে চার সন্তান বাংলাদেশীদের পদচারণায় জমজমাট কলকাতার ঈদ বাজার! স্বামী সন্তানের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের... হঠাৎ কোটিপতি হয়ে যাওয়া এক নেতা

চিরিরবন্দর ভটভটি উল্টে ব্যবসায়ী নিহত।

 চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি। সমকাল নিউজ ২৪

চিরিরবন্দরে হাট থেকে বাড়ি ফেরার পথে ভটভটি উল্টে আলমগীর হোসেন (৩২) এক ব্যবসায়ীর মৃত্যু ঘটেছে এবং ৪/৫ জন আহত হয়েছে। আহতদের দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ সড়ক দূর্ঘটনাটি গত ৭ই মার্চ বৃহস্পতিবার রাত আনুমানিক ৮টায় দিনাজপুর সদর উপজেলার গোপাল গঞ্জ-রাণী গঞ্জ সড়কের চাঁদগঞ্জ নামকস্থানে ঘটেছে। এসময় চিরিরবন্দর উপজেলার রাণীরবন্দরের নশরতপুর গ্রামের বিভিন্ন ব্যবসায়ী ভটভটি যোগে দিনাজপুর রেলবাজার হাট থেকে বাড়ি ফেরার পথে ওইস্থানে একটি মোটরসাইকেলকে সাইড দিতে গিয়ে ভটভটিটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ধারে উল্টে যায়।

এতে নশরতপুর গ্রামের আলমগীর হোসেন, মোতাহার হোসেন, মোজাফফর হোসেন, আব্দুর রাজ্জাক, মারুফসহ ৬/৭জন গুরুতর আহত হয়। আহতদের মধ্যে আব্দুস সাত্তারের ছেলে আলমগীর হোসেন (৩২) দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য রমেক হাসপাতালে নেয়ার পথে মৃত্যুবরণ করে। এ ঘটনায় পরিবার ও স্বজনদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
দিনাজপুর বিভাগের সর্বশেষ
দিনাজপুর বিভাগের আলোচিত
ওপরে