২২শে মে, ২০১৯ ইং ৮ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
আখাউড়ায় আইনমন্ত্রীর নিজস্ব অর্থায়নে ইফতার মাহফিল... রংধনু শপিং লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক বাবলু ৫০ কোটি... চাঁদপুরের কৃতি সন্তান অতিরিক্ত পুলিশ সুপার জসিম... চাঁদপুরে কেরোসিনের আগুনে নববধূর মৃত্যু : আটক স্বামী। পত্নীতলায় মালঞ্চ কিন্ডার গার্টেন এন্ড হাইস্কুলের...

চিলমারীতে টানা পাঁচবারের মতো নির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও দ্বিতীয়বার নির্বাচিত ভাইস চেয়ারম্যান এর সংবর্ধনা

 কুড়িগ্রাম প্রতিনিধিঃ সমকাল নিউজ ২৪

কুড়িগ্রামের চিলমারীতে পাঁচ বারের নির্বাচিত সফল উপজেলা চেয়ারম্যান শওকত আলী সরকার বীরবিক্রম ও দ্বিতীয়বার নির্বাচিত ভাইস চেয়ারম্যান আব্দুল কুদ্দুছ সরকারকে সংবর্ধিত করা হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১০টায় উপজেলা পরিষদ সভাকক্ষে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে উপজেলা প্রশাসন।

নব-নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানকে ফুলেল শুভেচ্ছা জানান, উপজেলা প্রশাসনের সকল দপ্তরের কর্মকর্তাসহ, উপজেলা আওয়ামী লীগ, চিলমারী প্রেস ক্লাব, প্রেসক্লাব, চিলমারী, উপজেলা শিল্পকলা একাডেমী এবং সামাজিক ও সাংবাদিক সংগঠন।

এসময় আনন্দ টেলিভিশনের পক্ষ থেকে সংবর্ধিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানকে শুভেচ্ছা উপহার প্রদান করেন কুড়িগ্রাম জেলা প্রতিনিধি আরিফুল ইসলাম। পরে উপজেলা নির্বাহী অফিসার শাহ্ মোঃ শামসুজ্জোহার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ মাহফুজার রহমান সরকার।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, চিলমারী মডেল থানার ওসি (তদন্ত) মোঃ রাজু সরকার, উপজেলা শিক্ষা অফিসার মোহাম্মদ নজরুল ইসলাম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ তাহের আলী, সাবেক ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন, গোলাম হাবিব মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ মোঃ জাকির হোসেন, জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ রেজাউল করিম লিচু, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আবু হানিফা রঞ্জু, থানাহাট্ ইউপি চেয়ারম্যান মোঃ আব্দুর রাজ্জাক মিলন, চিলমারী প্রেস ক্লাবের সভাপতি মোঃ নজরুল ইসলাম সাবু, উপজেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক নাজমুল হুদা পারভেজ প্রমুখ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন, সাপ্তাহিক যুগের খবর সম্পাদক এস, এম নুরুল আমিন সরকার।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
কুড়িগ্রাম বিভাগের সর্বশেষ
কুড়িগ্রাম বিভাগের আলোচিত
ওপরে