১৫ই অক্টোবর, ২০১৯ ইং ৩০শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফেনীর ভূইয়া ট্রান্সপোর্ট যেন মোহাম্মদ আলীর ” আলাদীনের... গো’লাগু’লিতে আসামি নি’হত বগুড়ায় টাকাসহ চার ছিনতাইকারী গ্রে’ফতার ফ্লোরিডা ইন্টারন্যাশনাল ট্রেড এন্ড কালচারাল এক্সপো... চাঁদপুরে পুলিশ জেলে সংঘর্ষ আহত-৬, রাবার বু’লেট নিক্ষেপ,...

চিলমারীতে সজীব ওয়াজেদ জয় পরিষদ এর পূর্নাঙ্গ কমিটি ঘোষনা!

 আরিফুল ইসলাম,চিলমারী, সমকালনিউজ২৪

কুড়িগ্রামের চিলমারীতে সজীব ওয়াজেদ জয় পরিষদ এর পূর্নাঙ্গ কমিটি ঘোষনা হওয়ায় আনন্দ র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সকাল ১০ টায় চিলমারী উপজেলা পরিষদ চত্তর থেকে আনন্দ র‌্যালিটি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে উপজেলা চত্বরে এসে শেষ হয় এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সজীব ওয়াজেদ জয় পরিষদ এর চিলমারী শাখার নব-নির্বাচিত সভাপতি ছাবেদ আলী মন্ডলের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামীলীগ চিলমারী উপজেলা শাখার সভাপতি শওকত আলী সরকার বীরবিক্রম, উপজেলা নির্বাহী অফিসার শাহ মো: শামসুজ্জোহা ,চিলমারী মডেল থানার অফিসার ইনচার্জ আমিনুল ইসলাম, ফরিদ রেজা ফুয়াদ, আলী আজম চপল প্রমুখ বক্তব্য রাখেন । বক্তারা সমাজ উন্নয়নে কাজ করবে বলে প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

উল্লেখ্য, সজীব ওয়াজেদ জয় পরিষদ চিলমারী শাখায় সভাপতি ছাবেদ আলী মন্ডল ও আলী আজম চপলকে সাধারন সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট কমিটি আগামি দুই বছরের জন্য অনুমোদন দেয়া হয়।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
কুড়িগ্রাম বিভাগের সর্বশেষ
কুড়িগ্রাম বিভাগের আলোচিত
ওপরে