২০শে আগস্ট, ২০১৯ ইং ৫ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
৩টি প’স্তিল,৬৬ রাউন্ড গু’লি,৩টি ম্যা’গজিন ও ১কেজি... চান্দুরা-আখাউড়া সড়কের বেহাল দশা মাজার জিয়ারত করলেন এমপি আলহাজ্ব মোশারফ হোসেন ছেলেকে বাঁচাতে নদীতে ঝাপ দিয়ে নিখোঁজ বাবা বাল্য বিয়ে বন্ধ করল থানা পুলিশ

চুনারুঘাটে গৃহবধু গনধর্ষণ মামলার দ্বিতীয় আসামী গ্রেফতার।

 এম এস জিলানী আথনজী, চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি। সমকাল নিউজ ২৪

হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার ১নং গাজীপুর ইউনিয়নের গাজী নগর গ্রামে স্বামীকে বেধে গৃহবধুকে গনধর্ষণ মামলার দ্বিতীয় আসামী আব্দুল হাই (৩২) কে গ্রেফতার করেছে চুনারুঘাট থানা পুলিশ। মামলার এজহারভুক্ত ৪নং আসামী জেল হাজতে। অপর দুই আসামীকে গ্রেফতারের জন্য খোজছে পুলিশ। (১৫ জানুয়ারী) মঙ্গলবার বিকালে গোপন সংবাদের ভিত্তিতে চুনারুঘাট থানার তদন্ত অফিসার মোঃ আলী আশরাফের নেতৃত্বে একদল পুলিশ উপজেলার গাজী নগর গ্রামের তার নিজ বাড়ী থেকে তাঁকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। সে ওই গ্রামের মোঃ আকছির মিয়া ওরফে ডেঙ্গা মিয়ার পুত্র।

 

মামলার বিবরণে জানা যায়, গত বছরের (৪ অক্টোবর) রাতে গৃহবধুর সামনে স্বামীকে বেধে ৪ লম্পট মিলে গনধর্ষন করে। এ ঘটনায় গত বছরের ৫ অক্টোবর ৪ জনকে আসামী করে চুনারুঘাট থানায় গনধর্ষন মামলা দায়ের করা হয়। যার মামলা নং-০৬। এ ব্যাপারে থানার তদন্ত অফিসার আলী আশরাফ জানান, আজ (১৬ জানুয়ারী) রোজ বুধবার থাকে জেল হাজতে প্রেরন কার হবে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
হবিগঞ্জ বিভাগের আলোচিত
ওপরে