২০শে অক্টোবর, ২০১৯ ইং ৫ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মেডিকেলে ভর্তির সুযোগ পেল আমতলীর মাহেন্দ্র চালকের মেয়ে... ঝালকাঠিতে শিক্ষার্থীদের রাতের আড্ডা বন্ধে পুলিশ... সাতক্ষীরা সদর উপজেলা কমিটি বিলুপ্তি ঘোষনা ও সভাপতি... মাদ্রিদে বৃহত্তর ঢাকা এসোসিয়েশন ইন স্পেনের এক সভা... ঝালকাঠিতে ইলিশ নিধন অ’পরাধে তিন জেলেকে কা’রাদ’ন্ড

চুপিচুপি বিয়ে করেছেন কণ্ঠশিল্পী কনা

 মিডিয়া ও বিনোদন ডেস্কঃ সমকালনিউজ২৪

তারকাদের ক্ষেত্রে বিয়ে বেশ ঘটা করে জমকালো আয়োজনে হওয়ার ব্যাপার থাকলেও আজকাল নিরবেই বিয়ে সেরে ফেলছেন অনেক জনপ্রিয় তারকা। সেই ধারাবাহিকতায় এবার জানা গেল জনপ্রিয় কণ্ঠ শিল্পী কনার বিয়ের খবর।

হ্যাঁ, বিয়েটা সেরে ফেলেছেন কণ্ঠশিল্পী দিলশাদ নাহার কনা। পারিবারিক সম্মতিতেই নাকি বিয়েটা করেছেন তিনি। তবে বিয়ের তিন মাস পরে জানা গেলো এই খবর। বেশ কিছু গণমাধ্যমে প্রকাশ পেয়েছে সেই খবর। এ বিষয়ে কনার সঙ্গে কথা বলে জানা গেল- গত ২১ এপ্রিল ভালোবাসার মানুষকে বিয়ে করেছেন এই কণ্ঠ শিল্পী।

কণার বরের নাম গোলাম মো. ইফতেখার। পেশায় ব্যবসায়ী ইফতেখারকে অনেকেই চেনেন গহীন নামে। বিয়ের খবরটা আগে ভাগে জানাতে চাননি কনা। ভেবেছিলেন, একেবারে অনুষ্ঠানের আগে ভাগেই সবাইকে চমকে দিবেন।

তবে অনুষ্ঠানের দিনক্ষণ এখনো ঠিক হয়নি বলে গণমাধ্যমকে জানিয়েছেন কনা। রেশমি চুড়ি খ্যাত এই শিল্পী জানান, গত ২১ এপ্রিল একেবারে ঘরোয়া পরিবেশে বিয়ে সম্পন্ন হয়েছে। সবকিছুই যেহেতু পারিবারিকভাবেই হয়েছে সেহেতু পারিবারিকভাবেই বিয়ের অনুষ্ঠানের আয়োজন করা হবে। এখন পর্যন্ত সিদ্ধান্ত নেওয়া হয়নি কবে আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে।

জানা গেছে, কনার সঙ্গে গোলাম মো. ইফতেখারের প্রায় সাত বছর প্রেমের সম্পর্ক ছিল। দুজনের এ সম্পর্ক নিয়ে জল্পনাকল্পনা চললেও মুখ ফুটে কাউকে কিছু বলেননি দুজনের কেউই।

কনা অবশ্য ২০১৬ সালে একবার বলেছিলেন, সে বছরই বিয়ে করছেন তিনি। এমনকি প্রস্তুতিও নাকি নিয়ে রেখেছেন। তবে ২০১৯-এ এসে তা সম্পন্ন হলো।

ইমন সাহার হাত ধরে প্রথম মিডিয়ায় আসেন কনা। তখন একটি বিজ্ঞাপনের জিঙ্গেলে কণ্ঠ দেন তিনি। পরবর্তীতে প্রায় ৫০০ জিঙ্গেলে কণ্ঠ দিয়েছেন কনা। ‘আভি তো লামহে’ শিরোনামে একটি হিন্দি বিজ্ঞাপনেও কণ্ঠ দিয়েছেন এই লাস্যময়ী। বাংলা ও হিন্দি ছাড়াও সিংহলি এবং আরবি ভাষায়ও জিঙ্গেল করেছেন এই কণ্ঠ পাখি।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে