২৩শে এপ্রিল, ২০১৯ ইং ১০ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ছাত্রের সঙ্গে ‘স্ক্যান্ডাল’, যা বললেন সেই... সেফুদার বিরুদ্ধে ভিয়েনার আদালতে মামলা শ্রীলঙ্কা হামলার ‘মাস্টার মাইন্ড’ মাওলানা জাহরান... বগুড়ায় মদসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার বগুড়ায় ছিনতাইচক্রের মূল হোতা আটক

চুমকিকে সমর্থন দিয়ে সরে দাঁড়ালেন শিশির

 অনলাইন ডেস্কঃ সমকাল নিউজ ২৪

গাজীপুর-৫ (কালীগঞ্জ) আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মেহের আফরোজ চুমকিকে (নৌকা) সমর্থন দিয়ে সরে দাঁড়ালেন জাতীয় পার্টির মনোনীত প্রার্থী রাহেলা পারভীন শিশির (লাঙ্গল)।

বৃহস্পতিবার (২৭ ডিসেম্বর) বিকাল সাড়ে ৫টায় কালীগঞ্জ পৌর এলাকার আজাদ কমিউনিটি সেন্টারে উপজেলা জাপা আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ কথা জানান স্থানীয় জাপা নেতৃবৃন্দ।

 

সংবাদ সম্মেলনে কালীগঞ্জ উপজেলা জাপার সাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলাম স্বাক্ষরিত একটি চিঠি উপস্থিত সাংবাদিকদের পাঠ করে শোনান। এতে বলা হয় আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাজীপুর-৫ (১৫৮) আসনের জাতীয় পার্টির লাঙ্গল মার্কায় সকল প্রকার প্রচার-প্রচারণা ও কর্মকান্ড স্থগিত ঘোষণা করা হলো।

 

সংবাদ সম্মেলনে আরো জানান, মহাজোটের স্বার্থে নৌকা মার্কাকে বিজয়ী করার লক্ষ্যে এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়। এ আসনে স্থানীয় জাপা ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ মহাজোটের প্রার্থী মেহের আফরোজ চুমকিকে (নৌকা) বিজয়ী করার জন্য কাজ করবে।

 

এ সময় উপস্থিত ছিলেন- জাপা নেতা আব্দুল কাইয়ুম, কাজী নোমান, শরীফুল ইসলাম, সিরাজ মিয়া, সৈকত হোসেন সেকু, আলমগীর হোসেন, কাজী কবির হোসেন, আফজাল হোসেন, ইসমাইল হোসেন সিরাজী প্রমুখ।

 

এতে এ আসনে প্রার্থী সংখ্যা দাঁড়াল ৪ জন। এরা হলেন আ’লীগ প্রার্থী মেহের আফরোজ চুমকি (নৌকা) বাংলাদেশ জাতীয়তাবাদী দলের এ. কে. এম ফজলুল হক মিলন (ধানের শীষ), ইসলামী আন্দোলন বাংলাদেশের গাজী আতাউর রহমান (হাতপাখা) ও জাকের পার্টির মোহাম্মদ আমিনুল ইসলাম মাহমুদ (গোলাপ ফুল)।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে