১৮ই জুন, ২০১৯ ইং ৪ঠা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
সংবাদ প্রকাশের পর ডিসির সহযোগীতায় ভাতা কার্ড পেল ১৩ জন... নওগাঁয় পাটক্ষেত থেকে দুই কিশোরসহ মোট ৩জনের লাশ উদ্ধার ভারত থেকে বেনাপোল দিয়ে দেশে ফিরল বাংলাদেশি ৬ নারী চয়ন কে মামলা থেকে বাঁচাতেই প্রতিবন্ধী শরিফুলের... রাজাপুরে কৃতি শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ

চেয়ারম্যান পদে মনোনয়ন ফরম সংগ্রহ করলেন মিল্টন।

 বুলবুল / ফরিদপুর। সমকাল নিউজ ২৪

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ফরিদপুরের সালথায় উপজেলা পরিষদ চেয়ারম্যান পদপ্রার্থী যদুনন্দী ইউনিয়নের খারদিয়া গ্রামের বীর মুক্তিযোদ্ধা সৈয়দ ইসহাক হোসেন (চুন্নু মীর) এর সুযোগ্য পুত্র বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক, গরীবের বন্ধু, তরুন আওয়ামীলীগ নেতা সৈয়দ মাহতাব হাবিব (মিল্টন) মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

আজ ১৩ ফ্রেরুয়ারী বুধবার বিকাল ৩ টায় উপজেলা নির্বাচন অফিস থেকে শতাধিক নেতাকর্মী সাথে নিয়ে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন মাহতাব হাবিব মিল্টন।

ফরম সংগ্রহের সময় এই প্রার্থীর সাথে উপস্থিত ছিলেন, যদুনন্দী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ আলমগীর মিয়া, আওয়ামীলীগ নেতা বাবু খাঁন, যদুনন্দী ইউনিয়নের চেয়াম্যান আবুল খায়ের মুন্সি, সৈয়দা সাজেদা চৌধুরীর (এমপির) সাবেক এপিএস ও আওয়ামীলীগ নেতা মোঃ সিদ্দিক মোল্ল্যা, সুলতানিয়া দাখিল মাদ্রাসার সুপার শাহ মোহাম্মাদ হাবিবুল্লাহ, যদুনন্দী ইউনিয়ন যুবলীগের সভাপতি খোরশেদ মীর, ইউপি সদস্য ইমরুল হোসেন, আওয়ামীলীগ নেতা সৈয়দ মাহমুদ সোহেল, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি হিরনসহ শতাধিক নেতাকর্মী বৃন্দ।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ফরিদপুর বিভাগের সর্বশেষ
ওপরে