১৩ই ডিসেম্বর, ২০১৯ ইং ২৮শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন... চাঁদপুরে আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষে সভাপন্ড।... ছাতকে শ্রীপতিপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা... বালু উত্তোলনে ঝুঁকিপূর্ণ হয়ে উঠেছে জাফলং সেতু বিরামপুরে ডিজিটাল বাংলাদেশ দিবস পালন

চেয়ারম্যান মিলনের সাফল্য ও জনপ্রিয়তায় ঈর্শান্বিত হয়েই একটি মহল অপ-প্রচার চালাচ্ছে

 আবদুল্লাহ রিয়েল,ফেনী/ সমকালনিউজ২৪

সোনাগাজীর চরছান্দিয়া ইউনিয়নের জনপ্রিয় চেয়ারম্যান মোশারফ হোসেন মিলনের সাফল্য ও জনপ্রিয়তায় ঈর্শান্বিত হয়ে একটি মহল সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইজবুক সহ বিভিন্ন ভাবে অপপ্রচার চালিয়ে যাচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে।

জনসেবা, পরোপকার এবং দক্ষ সংগঠক এই উদীয়মান আওয়ামীলীগ নেতার সুনাম যখন চারদিকে চড়িয়ে পড়ছে ঠিক তখনই একটি মহল ঈর্শান্বিত হয়ে জনপ্রিয় চেয়ারম্যান মোশারফ হোসেন মিলনের বিরুদ্ধে ষড়যন্ত্র ও অপপ্রচার চালাচ্ছে বলে এই প্রতিবেদক কে জানিয়েছেন উপজেলা আওয়ামীগীগের সাধারণ সম্পাদক ও সোনাগাজী পৌরসভার মেয়র এড. রফিকুল ইসলাম খোকন।

সাম্প্রতিক সময়ে আলোচিত নুসরাত জাহান রাফি হত্যার বিষয়ে একটি কুচক্রি মহল সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইজবুক সহ বিভিন্নভাবে এই চেয়ারম্যানকে জড়িয়ে ভুল সংবাদ ও গুজব ছড়িয়ে বেড়াচ্ছে বলেও জানা গেছে।

এই বিষয়ে যোগাযোগ করা হলে চেয়ারম্যান মোশারফ হোসেন মিলন এই প্রতিবেদক কে বলেন, জনগন আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেছেন আমি জনগনের জন্যই কাজ করে যাচ্ছি, আমার সাফল্য ও জনপ্রিয়তায় ঈর্শান্বিত হয়ে একটি মহল আমার বিরুদ্ধে উদ্দেশ্য প্রনোদিত ভাবেই অপপ্রচার চালিয়ে যাচ্ছে, আমি এই অপপ্রচারের বিষয়ে তীব্র নিন্দা জানাই, নুসরাত অগ্নিদগ্ব হওয়ার অনেক পরে আমি বিষয়টি জেনেছি, নুসরাতের পরিবারকে শান্তনা দিয়েছি এবং আইনগত সহায়তার বিষয়ে সহযোগিতা করেছি, আমাকে জড়িয়ে যারা ভুল সংবাদ প্রচার করছে তাদের কে সত্য উদঘাটন করে সত্য সংবাদ প্রচার কারার জন্য অনুরোধ করছি, এবং আমার প্রিয় জনগনকে কোন প্রকার ভুল সংবাদ কিংবা গুজবে কান না দেয়ার জন্য অনুরোধ করছি।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ফেনী বিভাগের সর্বশেষ
ফেনী বিভাগের আলোচিত
ওপরে