৫ই জুন, ২০২০ ইং ২২শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
চলতি মাসেই পোশাক শ্রমিক ছাঁটাই হবে : রুবানা হক বগুড়ায় সাংবাদিক অধ্যাপক মোজাম্মেল হকে’র মৃ’ত্যু সাবেক স্বাস্থ্যমন্ত্রীর জন্য দোয়া চেয়েছেন মোহনপুর... ভারত সীমান্তে পারমাণবিক অ’স্ত্রের সমাবেশ চীনের! এমপি ফজলে করিমের ভাইয়ের মৃ’ত্যুতে তথ্যমন্ত্রীর শোক!

ছাতকে আজ বৃহস্পতিবার থেকে হার্ডলাইনে মাঠে নামছে আইনশৃঙ্খলা বাহিনী।

  সমকালনিউজ২৪

মিলাদ হোসেন শুভ, ছাতক(সুনামগঞ্জ) :: 

প্রাণঘাতী করোনা ভাইরাস প্রতিরোধে সামাজিক দুরত্ব বজায় রাখতে সুনামগঞ্জের ছাতক আজ বৃহস্পতিবার থেকে হার্ডলাইনে মাঠে নামছে আইনশৃঙ্খলা বাহিনী। সরকারি নির্দেশনা অমান্য করে অপ্রয়োজনে বাহিরে ঘোরাঘুরি করলে এবং স্বাস্হ্যবিধি না মেনে বাহিরে বের হলে তাদের বিরুদ্ধ কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

গতকাল বুধবার রাতে এ সংক্রান্ত একটি পোষ্ট ‘ইউএনও ছাতক’ অফিসিয়াল ফেসবুক ফেইজে আপলোড করা হয়েছে।। সরকারের নির্দেশ অমান্যকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা’।

এ প্রসঙ্গে জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) গোলাম কবির বলেন, মরনব্যাপি করোনার সংক্রমন প্রতিরোধে একান্ত জরুরী প্রয়োজন ছাড়া কেউ ঘর থেকে বের হবেন না। অযথা বাহিরে ঘোরাঘুরি করলে কিংবা আড্ডারত অবস্থায় কাউকে পাওয়া গেলে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণে করা হবে। এছাড়া স্বাস্থ্যবিধি অমান্য করে বের হলেও ব্যবস্থা নেয়া হবে। আজ থেকে আমাদের সেনা সদস্যদের পাশাপাশি আইন শৃঙ্খলা বাহিনী হার্ডলাইনে মাঠে থাকবে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
সুনামগঞ্জ বিভাগের সর্বশেষ
সুনামগঞ্জ বিভাগের আলোচিত
ওপরে