১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ ২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বরগুনার ১টি ইউনিয়নে নির্বাচন।চেয়ারম্যান পদে ৩... নাটোরে র‍্যাবের অভিযানে হত্যা ও ধর্ষণ মামলার পলাতক দুই... বরগুনায় স্ত্রী হত্যার অভিযোগে স্বামীর যাবজ্জীবন... চাঁদপুরে শিশুপরিবার ও বাক-শ্রবণ প্রতিবন্ধী বিদ্যালয়ের... বরগুনায় শেখ রাসেলের জন্মদিন উদযাপন

ছাতকে বৈদ্যুতিক শকে আহত বিদ‌্যুৎ শ্রমিকের মৃত‌্যু

  সমকালনিউজ২৪

মীর আমান মিয়া লুমান, ছাতক প্রতিনিধিঃ

সুনামগঞ্জের ছাতকে বৈদ্যুতিক শকে আহত শ্রমিক শামীম আহমদ (৩০) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত‌্যু হয়েছে। সে পৌর শহরের বাগবাড়ী-ইটখলা এলাকার মৃত মজর আলীর পুত্র ও বিদ্যুৎ বিভাগের একজন অস্থায়ী শ্রমিক। তার মৃত‌্যুতে উপজেলা জুড়ে শোকের ছায়া নেমে এসেছে।

জানাযায়, ১৩ সেপ্টেম্বর দুপুরে বিদ্যুতের লাইনে কাজ করার জন্য সড়কের মুখে একটি খুঁটিতে উঠে সে। এ সময় বিদ‌্যুৎতের মেইন লাইনে কাজ শুরু করার ১০‌মি‌নিটে মধ্যে স্পর্শ করলে বৈদুতিক শকে সে খুঁটি থেকে ছিটকে মাটিতে পড়ে গুরুতর আহত হয়। তাকে মূমুর্ষ অবস্থায় প্রথমে ছাতক হাসপাতালে পরে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তিনদিন হাসপাতালের আইসিইউ-তে থাকার পর বৃহস্পতিবার বিকেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত‌্যু হয়।

এ‌ রিপোর্ট লেখা পর্যন্ত তার লাশ ছাতক পৌর শহরে পৌছে বলে তার বড় বোন রুনা বেগম এ ঘটনার সত‌্যতা নি‌শ্চিত করেন।

এ ঘটনার উপ-সহকা‌রী প্রকৌশলী ফজলে রাব্বি চরম অবহেলার কারণে এ ঘটনার ঘটেছে বলে পৌরবা‌সি অ‌ভিযোগ । এ ঘটনা‌টি ধামাচাপা দিতে বা‌রির পক্ষে সিরাজ নামে একব‌্যক্তি দৌড়-ঝাপ শুরু করেছেন।

এ ব‌্যাপারে উপ-সহকা‌রী প্রকৌশলী ফজলে রাব্বিকে মোবাইল ফোনে যোগাযোগ করার চেষ্টা করলে একা‌ধিক বার ফোন রিং হচ্ছে কিন্ত তি‌নি রি‌সিভ করে‌নি।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
সুনামগঞ্জ বিভাগের সর্বশেষ
সুনামগঞ্জ বিভাগের আলোচিত
ওপরে