২রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ১৭ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বরগুনায় পর্যটন শিল্প উন্নয়নে প্রশাসনের পক্ষ থেকে সকল... বগুড়ায় চাঞ্চল্যকর নাঈম হত্যা মামলার প্রধান আসামি... বরগুনায় স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ৫০ বছর পূর্তি... মির্জাপুরে তরফপুর ইউনিয়নের উন্নয়নে চেয়ারম্যাান পদে... নাটোরে জুয়া খেলার অভিযোগে ৫ জুয়াড়ি আটক

ছাতকে লকডাউন কার্যকর করার লক্ষে ভ্রাম্যমাণ আদালতের অভিযান

  সমকালনিউজ২৪

মীর মোঃ আমান মিয়া লুমান, ছাতকঃ

ছাতকে বিভিন্ন হাটবাজারে পৃথক অভিযানে সরকারি বিধিনিষেধ অমান্যকারী ব্যবসায়ী প্রতিষ্ঠান ও ব্যাক্তিদের কাছ থেকে ১৯ হাজার ১শ টাকা জরিমানা করা হয়। শনিবার দুপুরে উপজেলার জাউয়া ও ধারন বাজারে অভিযান পরিচালনা করেন সুনামগঞ্জের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মেহেদী হাসান। অভিযানে বিধি অমান্যকারী ব্যাক্তি এবং কয়েকটি ব্যবসায়ী প্রতিষ্ঠান থেকে ৩ হাজার ২শ’ টাকা জরিমানা আদায় করা হয়। এ অভিযানে জাউয়া পুরিশ তদন্ত কেন্দ্রের পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

এরপর বিকেলে শহরে ভ্রাম্যমান আদালতের পৃথক অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মামুনুর রহমান। এ সময় সরকারী বিধিনিষেধ অমান্য করে দোকান খোলা রাখার অপরাধে দু’টি ব্যবসায়ী প্রতিষ্ঠান থেকে ৪ হাজার টাকা জরিমানা আদায় করেন।

অভিযানের সময় কাঁচাবাজার, ফলের দোকান, হোটেল রেস্তোরা ও ব্যবসায়ীদের সর্তক করে দেয়া হয় এবং ফার্মেসী ব্যবসায়ীকে স্বাস্থবিধি মেনে ওষুধ বেচা-কেনা করার পরামর্শ দেয়া হয়।

এদিকে সকালে উপজেলার হাসনাবাদ ও গোবিন্দগঞ্জ বাজারের ২২ টি ব্যবসায়ী প্রতিষ্ঠান থেকে ১১ হাজার ৯শ’ টাকা জরিমানা আদায় করেন।

এ অভিযান পরিচালনা করেন, সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট তাপস শীল। অভিযান পরিচালনার সময় থানা পুলিশ, বিজিবি ও সেনাবাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
সুনামগঞ্জ বিভাগের সর্বশেষ
সুনামগঞ্জ বিভাগের আলোচিত
ওপরে