৬ই জুলাই, ২০২০ ইং ২২শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
কাগজের ফুল বিক্রি করে সংসার চলে সোবাহানের মাদ্রিদে কর্মহীন প্রবাসীদের জন্য ভালিয়েন্তে বাংলার... আত্রাইয়ে পৃথক অভিযানে মা’দক ব্যবসায়ী ও ১০ জুয়াড়ি আটক ঈদে শ্রমীকদের বেতন-ভাতা দিয়ে পর্যায়ক্রমে ছুটি দিন কালাইয়ে গাঁ’জাসহ দুই মা’দক ব্যবসায়ী আটক

ছাতক চেচান থেকে চার জুয়াড়ীকে গ্রেফতার করেছে পুলিশ

  সমকালনিউজ২৪

মিলাদ হোসেন শুভ

গ্রেফতারকৃত আসামীরা হলেন ৮নং দক্ষিণ খুরমা ইউনিয়নের চেচান গ্রামের আনোয়ার হোসেনের ছেলে মো:শাহজাহান কবির (২৭), মৃত. আরফাত মিয়ার ছেলে কবির মিয়া (৪০), চেচান গ্রামের আলা উদ্দিন ছেলে লায়েক আহমদ (৩৫), বাউর গ্রামের আলা উদ্দিন ছেলে মো.শিপন আহমদ(২৭)।

শুক্রবার রাত্র ১০:১৫ ঘটিকার সময় ছাতক উপজেলার ৮নং দক্ষিণ খুরমা ইউনিয়নের চেচান বাজারে দক্ষিণ পাশে দক্ষিণ খুরমা ইউনিয়নের ভবনে বসে জুয়া খেলায় বিশেষ অভিযান ছালিয়ে তাদের কে গ্রেফতার করা হয়।

অভিযান কালে জাউয়াবাজার পুলিশ তদন্ত কেন্দ্রের এএসআই আব্দুল মান্নান,এসআই জহিরুল ইসলাম, এএসআই বাচ্চু মিয়া সহ সঙ্গীয় ফোর্স উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে জাউয়াবাজার পুলিশ তদন্তে কেন্দ্রের ইনচার্জ নির্মল দেব ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি ৮নং দক্ষিণ খুরমা ইউনিয়নের চেচান বাজারে দক্ষিণ পাশে দক্ষিণ খুরমা ইউনিয়নের ভবনে বসে জুয়া খেলা একটি জুয়াড় আসর বসিয়ে প্রকাশ্যে জুয়া খেলছে।তিনি আর বলেন তাদেরকে বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরন করা হয়েছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে