২৭শে জানুয়ারি, ২০২০ ইং ১৪ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
সাপাহারে বৈদ্যুতিক আগুনে ৭ হাজার মুরগির ছানা পুড়ে ছাই বগুড়ায় খামার থেকে নৈশ প্রহরীর লা’শ উ’দ্ধার চেয়ারম্যানসহ সদস্যরা অবরুদ্ধ ইউনিয়ন অফিস ভাংচুর... বগুড়ায় নারীদের সফট স্কিল প্রশিক্ষণ অনুষ্ঠিত মায়ের হত্যার বিচার চেয়ে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ...

ছাত্র-ছাত্রীদের ভোটের মাধ্যমে সেরা শিক্ষক নির্বাচিত

 রাসেল ইসলাম,বেনাপোল, সমকালনিউজ২৪

আদর্শ এবং শৃঙ্খলা নিদর্শন স্বরূপ বেনাপোল তালশারী মডেল স্কুলে সেরা শিক্ষক নির্বাচনে ছাত্র-ছাত্রীদের মাঝে ভোটাভুটি অনুষ্ঠিত হয়েছে। ক্লাস ফাইভ থেকে দশম শ্রেণী পর্যন্ত প্রায় ৩০০(তিনশত)জন শিক্ষার্থী এই ভোটাভুটিতে অংশ নেয়।

বৃহস্পতিবার(২২/৮/২০১৯ইং)তারিখ ভোটাভুটির জন্য ঐ স্কুলের শ্রেণি কক্ষে পর্দার আড়ালে একটি খোলা বাক্স রাখা হয়। বেলা ১১টায় ভোট গ্রহন শুরু হয়। শিক্ষার্থীরা লাইনে দাঁড়িয়ে একে একে তাদের মনোনীত শিক্ষককে ভোট প্রদান করে। ভোট গ্রহণ চলে বেলা ১২.৩০ মিনিট পর্যন্ত। ভোট গণনা শুরু হয় বেলা ১টায়। ১৮ জন শিক্ষকের মধ্যে ভোটাভুটিতে সেরা শিক্ষক নির্বাচিত হয়েছেন সহকারী শিক্ষক মোঃ ইব্রাহিম হোসেন। তিনি ভোট পেয়েছেন ১১৭ টি এবং তার নিকটতম প্রতিদ্বন্ধী সহকারী শিক্ষক রফিকুজ্জামান পেয়েছেন ১০২ ভাট। ফলাফল ঘোষণা করেন ঐ স্কুলের প্রধান শিক্ষক শফিউর রহমান। নির্বাচনটি সম্পুর্ন ভাবে পরিচালনা করে স্টুডেন্ট কমিটি’র সভাপতি দেবদাস ঠাকুর দ্বীপ, সহ-সভাপতি লামিয়া আক্তার শেফা, সাধারণ সম্পাদক রাসেল মাহমুদ সুমন সহ কমিটি’র সকল সদস্যবৃন্দ।

মিডিয়া কাভারেজ দেওয়ার জন্য এসময় উপস্থিত ছিলেন সীমান্ত প্রেসক্লাব বেনাপোলের সভাপতি সাহিদুল ইসলাম শাহীন,সাধারন সম্পাদক আয়ুব হোসেন পক্ষী,দপ্তর সম্পাদক আরিফুল ইসলাম,সহ-দপ্তর সম্পাদক লোকমান হোসেন রাসেল,প্রচার ও প্রকাশনা সম্পাদক রাসেল ইসলাম,তথ্য ও গবেষণা সম্পাদক মিলন কবীর সহ ক্লাবের সকল সাংবাদিকবৃন্দ।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
যশোর বিভাগের সর্বশেষ
যশোর বিভাগের আলোচিত
ওপরে