১০ই ডিসেম্বর, ২০১৯ ইং ২৫শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বরগুনা সরকারি কলেজে সন্ত্রাসী হামলা নবীগঞ্জে থানা পুলিশের বিশেষ অভিযান চালিয়ে পৃথক... ইসলামপুরে ট্রাক্টরের চাপায় শিশুর মৃ’ত্যু সিলেটে আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস পালিত দুর্নীতি... বরগুনায় আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস উপলক্ষে তথ্য...

ছেলেকে বিক্রির পর মায়ের অ’পহরণ নাটক

  সমকালনিউজ২৪

আবদুল্লাহ রিয়েল ফেনী :
নিজের ১১ মাস বয়সী ছেলে মো. ইমরান হোসেন ইস্রাফিলকে বিক্রি করে অপহরণের অ’ভিযোগ দেয়ায় মাসহ তিন নারীকে আ’টক করেছে জেলা গোয়েন্দা পুলিশ।

গতকাল রোববার রাতে নোয়াখালীর সেনবাগ উপজেলার কালারাইতা গ্রামের খামার বাড়ি থেকে অপহৃত শিশুকে উ’দ্ধার করে তাদের আ’টক করা হয়।

পুলিশ জানায়, গত ২০ সেপ্টেম্বর ইস্রাফিলের মা রেহানা আক্তার (৩০) নিকটাত্মীয় পারভীন আক্তারের (২২) সহযোগিতায় তার ছেলেকে ৫০ হাজার টাকায় জনৈক মাফিয়া আক্তারের (৪০) কাছে বিক্রি করে দেন। একইদিন মহিপাল সিএনজি স্টেশনের এক চালক তার ছেলেকে অপহরণ করেছে মর্মে ফেনী সদর মডেল থানায় অ’ভিযোগ করেন রেহানা আক্তার।

গোয়েন্দা পুলিশ অজ্ঞাত ওই চালককে আ’টক করলে ঘটনার প্রকৃত রহস্য বেরিয়ে আসে। পরে রোববার রাতে নোয়াখালীর সেনবাগ উপজেলার কালারাইতা গ্রামের খামার বাড়ি থেকে অ’পহৃত শিশু ইস্রাফিলকে উ’দ্ধার করে তার মা রেহানা আক্তার, নিকটাত্মীয় পারভীন আক্তার (২২) ও ক্রেতা মাফিয়া আক্তারকে (৪০) আ’টক করে।

উ’দ্ধার মো. ইমরান হোসেন ইস্রাফিল কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার মাছিমপুর গ্রামের মো. আলাউদ্দিনের ছেলে। ঘটনার দিন মা রেহানা আক্তারের সঙ্গে ইস্রাফিল ফেনী সদর উপজেলার ধর্মপুর আমিন বাজারে নানার বাড়িতে আসছিল।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রণজিত কুমার বড়ুয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটকদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

 

‘বিদ্রঃ সমকালনিউজ২৪.কম একটি স্বাধীন অনলাইন পত্রিকা। সমকালনিউজ২৪.কম এর সাথে দৈনিক সমকাল এর কোন সম্পর্ক নেই।’

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ফেনী বিভাগের সর্বশেষ
ফেনী বিভাগের আলোচিত
ওপরে