৬ই জুন, ২০২০ ইং ২৩শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
চলতি মাসেই পোশাক শ্রমিক ছাঁটাই হবে : রুবানা হক বগুড়ায় সাংবাদিক অধ্যাপক মোজাম্মেল হকে’র মৃ’ত্যু সাবেক স্বাস্থ্যমন্ত্রীর জন্য দোয়া চেয়েছেন মোহনপুর... ভারত সীমান্তে পারমাণবিক অ’স্ত্রের সমাবেশ চীনের! এমপি ফজলে করিমের ভাইয়ের মৃ’ত্যুতে তথ্যমন্ত্রীর শোক!

ছেলে অভিযুক্ত রি’ফাত হ’ত্যা মা’মলায়”বাবার ৫ বছরের কা’রাদন্ড যৌতুক মা’মলায়

  সমকালনিউজ২৪

মো: সোহরাফ হোসেন,বরগুনা থেকে ::

বহুল আলোচিত বরগুনার রি’ফাত শরীফ হ’ত্যা মা’মলার প্রাপ্তবয়স্ক তিন নম্বর আসামী মোহাইমিনুল ইসলাম সিফাতের বাবা মো: দেলোয়ার হোসেনকে গ্রে’ফতার করেছে বরগুনা জেলা গোয়েন্দা পুলিশ ।

স্ত্রীর দায়ের করা যৌতুক মা’মলায় পাঁচ বছরের কা’রাদন্ড হওয়ায় তাকে গ্রে’ফতার করা হয়েছে বলে জানিয়েছে বরগুনার ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: হারুন-অর-রশিদ।

আজ সোমবার (২৪ ফেব্রুয়ারী) দুপুর দেরটার দিকে বরগুনার সার্কিট হাউজ মাঠ সংলগ্ন এলাকা থেকে তাকে গ্রে’ফতার করা হয়।

এ বিষয় বরগুনার ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন-অর-রশিদ বলেন, ২০১৮ সালে মো: দেলোয়ার হোসেনের বি’রুদ্ধে যৌতুক আইনের ৪ ধারায় একটি মা’মলা দায়ের করেন তার স্ত্রী মোসা: আজীবুন নাহার লিনা। বরগুনার নারী ও শিশু আদালতে এ মা’মলাটি দায়ের করেন তিনি। মা’মলা নম্বর ৩১৬/১৮।

তিনি আরও বলেন , মা’মলা দায়েরের পর গত ১০ ফেব্রুয়ারী এ মা’মলার রায় ঘোষনা করেন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো: হাফিজুর রহমান। মা’মলার রায়ে মো: দেলোয়ার হোসেনের ৫বছরের কা’রাদন্ড দেন আদালত। রায়ের আগ থেকেই পলাতক ছিলেন মো: দেলোয়ার হোসেন। পরে আজ দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রে’ফতার করা হয়।

এ বিষয় বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবির মোহাম্মদ হোসেন বলেন , রি’ফাত হ’ত্যা মা’মলার প্রাপ্তবয়স্ক তিন নম্বর আসামী মোহাইমিনুল ইসলাম সিফাতের বাবা যৌতুক মা’মলায় দন্ডিত মো: দেলোয়ার হোসেনকে আদালতের মাধ্যমে আজই কা’রাগারে পাঠানো হবে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের সর্বশেষ
বরগুনা বিভাগের আলোচিত
ওপরে