৬ই জুন, ২০২০ ইং ২৩শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
চলতি মাসেই পোশাক শ্রমিক ছাঁটাই হবে : রুবানা হক বগুড়ায় সাংবাদিক অধ্যাপক মোজাম্মেল হকে’র মৃ’ত্যু সাবেক স্বাস্থ্যমন্ত্রীর জন্য দোয়া চেয়েছেন মোহনপুর... ভারত সীমান্তে পারমাণবিক অ’স্ত্রের সমাবেশ চীনের! এমপি ফজলে করিমের ভাইয়ের মৃ’ত্যুতে তথ্যমন্ত্রীর শোক!

জন্মস্থান পাইকগাছায় সংবর্ধিত হলেন বিজে আইটি’র প্রতিষ্ঠাতা সিআইপি আকবর জেএম

  সমকালনিউজ২৪

ইমদাদুল হক,পাইকগাছা (খুলনা) ::

নিজ এলাকায় সংবর্ধিত হলেন এলাকার কতি সন্তান, বাংলাদেশ জাপান আইটি কোম্পানীর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান, সিআইপি মোঃ শওকত আকবর জেএম।

গত সোমবার তিনি জাপানী ব্যবসায়ী প্রতিনিধিদের নিয়ে জন্মস্থান পাইকগাছায় আসেন।

বুধবার সকালে পৌরসভার ঐতিহ্যবাহী সুন্দরবন কিন্ডার গার্টেন স্কুলের পক্ষ থেকে সিআইপি আকবর জেএম-কে সংবর্ধনা প্রদান করা হয়।

মেয়র সেলিম জাহাঙ্গীরের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন মেয়র পন্তী ও স্কুলের প্রধান শিক্ষক আলহাজ্ব ফাতেমা জাহাঙ্গীর। অনুষ্ঠানে সম্মানীত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, আল্ট্রা-এক্স এশিয়া প্যাসিফিক কোম্পানীর জাপানী নাগরিক তাতসুয়া হ্যাটরী, আল্ট্রা-এক্স বিডি লিমিটেডের প্রতিনিধি তামায়া ইছিকাওয়া, ভাইস প্রেসিডেন্ট মিসেস মাসামি ইশিবাশী, অধ্যক্ষ রবিউল ইসলাম।

উপস্থিত ছিলেন, বেগম সুফিয়া খানম, গোলাম হায়দার বুলবুল, কাউন্সিলর এস,এম, তৈয়েবুর রহমান, প্রভাষক ময়নুল ইসলাম, শিক্ষক ইমরান হোসেন, রেশমা পারভীন, পম্পা বৈরাগী, শাপলা রায়, পাবলী পারভীন, শ্যামাপদ সানা ও ফেরদৌস জাহাঙ্গীর রানা।

সংবর্ধনা অনুষ্ঠানে সিআইপি আকবর বলেন, বিজ আইটি গ্রুপের পৃথিবীর অনেক দেশে প্রতিষ্ঠান রয়েছে। বাংলাদেশ যে আইটি প্রতিষ্ঠান রয়েছে সেখান প্রায় ৭শ আইটি ইঞ্জিনিয়ার কর্মরত রয়েছে। তিনি বলেন, বিজে আইটি গ্রুপ থেকে আগামীতে ৩০/৪০ হাজার ইঞ্জিনিয়ারর আইটি প্রতিষ্ঠান করার পরিকল্পনা রয়েছে। তিনি সুন্দরবন কিন্ডার গার্টেন স্কুল একটি আইসিটি ল্যাব করার ঘোষণা দেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
খুলনা বিভাগের সর্বশেষ
খুলনা বিভাগের আলোচিত
ওপরে