২১শে মার্চ, ২০১৯ ইং ৭ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
আজ বিশ্ব বন দিবস আত্মবিশ্বাসকে ধারণ করে এগিয়ে যেতে হবে- চতুর্থ বরগুনা... পদ্মা সেতুর নবম স্প্যান আজ বসছে হযরত পীর খানজাহান আলী(রহ.)র মাজারে তিন দিনব্যাপী মেলা... ৩৭তম বিসিএসের গেজেট প্রকাশ, নিয়োগ পেলেন ১২২১ ক্যাডার

জাতির পিতার সমাধিতে পারভীন হক সিকদার এমপির শ্রদ্ধা নিবেদন।

 এম শিমুল খান, গোপালগঞ্জ। সমকাল নিউজ ২৪

জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনের এমপি ও ন্যাশনাল ব্যাংকের কার্যকরি কমিটির চেয়ারম্যান পারভীন হক সিকদার গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা নিবেদন করেছেন। মঙ্গলবার দুপুর সাড়ে ১২টায় খুলনা-২ আসনের সংসদ সদস্য শেখ সালাহউদ্দিন জুয়েলকে সাথে নিয়ে সমাধি সৌধ বেদীতে পুষ্পস্তাবক অর্পন করে তিনি এ শ্রদ্ধা জানান। পরে তিনি ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন।

এ সময় অন্যান্যের মধ্যে শেখ জুয়েলের স্ত্রী শেখ সাহানা ইয়াসমিন শম্পা, পুত্র শেখ ফারদীন নাসের, পারভীন হক সিকদারের মেয়ে মেন্ডি সিকদার, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি সরদার ইলিয়াস হোসেন, উপজেলা চেয়ারম্যান গোলাম মোস্তফা গাজী, পৌর মেয়র শেখ আহম্মদ হোসেন মীর্জা, সাবেক উপজেলা চেয়ারম্যান সোলায়মান বিশ্বাস, আওয়ামীলীগ নেতা শেখ রকিব, শেখ শুকুর আহমেদ, শেখ অলিদুর রহমান হীরা প্রমূখ উপস্থিত ছিলেন।

এ সময় সাংবাদিকদের উদ্দেশ্যে পারভীন হক সিকদার বলেন, তিনি আজ প্রেসের সাথে কোন কথা বলতে আগ্রহী নন। তিনি বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানাতে এসেছেন। সমাধি সৌধ কমপ্লেক্স পরিদর্শন শেষে বঙ্গবন্ধুর পরিবারের সদস্যদের সাথে কিছুটা সময় কাটিয়ে আবার ফিরে যাবেন তিনি।

শ্রদ্ধা নিবেদন শেষে শেখ জুয়েল ও তার স্ত্রী শাহানা হক শম্পাকে সাথে নিয়ে সরাসরি তিনি বঙ্গবন্ধু ভবনে চলে যান। তিনি সেখানে কিছুক্ষণ সময় কাটান। পরে তিনি সমাধি সৌধ কমপ্লেক্স, বঙ্গবন্ধুর পারিবারিক পুকুরঘাট, লঞ্চঘাট ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নবনির্মিত বাড়ী পরিদর্শন করেন। এরপর তিনি সেখানে মধ্যহ্ন ভোজে অংশ নেন।

এরআগে তিনি একটি প্রাইভেট হেলিকাপ্টার যোগে ঢাকা থেকে টুঙ্গিপাড়া এসে পৌছান। পরে টুঙ্গিপাড়ায় কর্মসূচী শেষে বিকেলে পুনরায় হেলিকাপ্টার যোগে ঢাকার উদ্দেশ্যে যাত্রা করেন।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
গোপালগঞ্জ বিভাগের সর্বশেষ
গোপালগঞ্জ বিভাগের আলোচিত
ওপরে