২রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ ১৯শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মতলবে আগুনে পুড়ে ছাই ৪ টি দোকান রাতে শীতবস্ত্র নিয়ে মুজিব বর্ষের ঘরে ঘরে ইউএনও ‘রাজীব’ রাজশাহীর বাগমারা ডিগ্রি কলেজে বরণ এবং ওরিয়েন্টেশন... শুরু হয়েছে সুন্দরবনে গোলপাতা আহরন মৌসুম আমতলীতে প্রতিবন্ধীদের মাঝে সেলাই মেশিন ও হুইল চেয়ার...

জাতীয় পতাকার অমর্যাদার প্রতিবাদে প্রতিবাদী সমাবেশ ও মানববন্ধন।

 মোঃআসাদুজ্জামান,বরগুনা প্রতিনিধিঃ সমকালনিউজ২৪

বিশ্বকাপ ফুটবলের উন্মাদনায় এক শ্রেনীর ফুটবল প্রেমিক ভিনদেশি পতাকার একই দন্ডে আমাদের জাতীয় পতাকা বিভিন্ন আকৃতির উত্তোলন করে জাতীয় পতাকাকে অমর্যাদা করছে। এতে করে ৩০ লক্ষ বাঙ্গালীর আত্মদানে অর্জিত আমাদের জাতীয় পতাকার মর্যাদাকে ক্ষুন্ন করা হচ্ছে।

জাতীয় পতাকার সন্মান অক্ষুণ্ণ রাখতে জাতীয় পতাকা বিধিমালার কঠোর প্রয়োগের দাবীতে মুক্তিযুদ্বের চেতনা’র ব্যানারে বরগুনা প্রেসক্লাবের সহযোগিতায় আজ প্রতিবাদী সমাবেশ ও মানববন্ধন কর্মসূচি অনুষ্টিত হয়।

সিনিয়র সাংবাদিক ও পাবলিক পলিসি ফোরামের আহবায়ক হাসানুর রহমানের সভাপতিত্বে প্রতিবাদী সমাবেশে বক্তব্য রাখেন,মুক্তিযোদ্ধা সুখ রঞ্জন শীল,মুক্তিযোদ্ধা মতিয়ার রহমান,মুক্তিযুদ্ব জাদুঘরের ট্রাস্টি চিত্ত রঞ্জন শীল,নাগরিক অধিকার কমিটির সাধারন সম্পাদক মনির কামাল,প্রেসক্লাবের সাধারন সম্পাদক আ্যাড় ঃ সোহেল হাফিজ,সাংবাদিক জাহিদ মেহেদি, ধ্রুবতারা যুব ফাউন্ডেশনের সম্পাদক তাসনিয়া অর্পিতা প্রমূখ।

সমাবেশে বক্তারা বলেন,৩০বাঙ্গালীর রক্তে রঞ্জিত আমাদের জাতীয় পতাকার অমর্যাদা হ্রদয়ে রক্ত ক্ষরণ হচ্ছে। প্রশাসনের নীরবতায় আমরা বিস্মিত হচ্ছি! এভাবে জাতীয় পতাকার অপমান আমরা মানবোনা।

মাবেশ শেষে জেলা প্রশাসকের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী বরাবর স্মারকপত্র পেশ করা হয়।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের আলোচিত
ওপরে