১৬ই সেপ্টেম্বর, ২০১৯ ইং ১লা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ঝালকাঠিতে পাওনা টাকাকে কেন্দ্র করে হা’মলায় আহত... অ’পহরণের ৫ দিন পর ঠাকুরগাঁও থেকে তরুণীকে উ’দ্ধার বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট... র‌্যাবের অ’ভিযানে ২৫৬০ পিস ই’য়াবাসহ ব্যবসায়ী... দুর্গাপুরে হা-ডু-ডু প্রতিযোগিতা

জাতীয় সঙ্গীত শুদ্ধ সুরে পরিবেশন প্রতিযোগীতা অনুষ্ঠিত।

 মো. সুজন মোল্লা/ বানারীপাড়া (বরিশাল) প্রতিনিধি সমকালনিউজ২৪

বরিশালের বানারীপাড়া উপজেলায় জাতীয় সঙ্গীত শুদ্ধ সুরে পরিবেশন প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়েছে। ৬ ফেব্রুয়ারী বুধবার সকালে উপজেলা মিলনায়তনে নির্বাহী কর্মকর্তা শেখ আব্দুল্লাহ সাদীদের সভাপতিত্বে এ প্রতিযোগীতানুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে বিচারকের দায়িত্ব পালন করেন,বানারীপাড়া থানার সাবেক ওসি (তদন্ত),বংশী বাদক ও সঙ্গীত শিল্পী মো. ফারুক খাঁন,উপজেলা একাডেমীক সুপার ভাইজার জয়শ্রীকর,সঙ্গীত শিল্পি স্বর্ণালী মিত্র। উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মো. জাহিদ হোসেনের সঞ্চালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আবুল কালাম আজাদ,প্রেসক্লাব সভাপতি রাহাদ সুমন,সাধারণ সম্পাদক সুজন মোল্লা,যুগ্ম-সম্পাদক সজল চৌধুরী,সাংগঠনিক সম্পাদক শফিক শাহিন। জাতীয় সংঙ্গীত শুদ্ধ সুরে পরিবেশন অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন প্রাথমিক,মাধ্যমিক ও কলেজের শিক্ষার্থীরা অংশ গ্রহন করেন।

এতে প্রাথমিক পর্যায়ে প্রথম স্থান অধিকার করে উত্তর নাজিরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়,মাধ্যমিক পর্যায়ে বানারীপাড়া বালিকা মাধ্যমিক বিদ্যালয় ও কলেজ পর্যায়ে বানারীপাড়া ডিগ্রী কলেজ। পরে বিজয়ীদের মাঝে পুরুস্কার প্রদান করা হয়।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরিশাল বিভাগের সর্বশেষ
বরিশাল বিভাগের আলোচিত
ওপরে