১৭ই অক্টোবর, ২০১৯ ইং ২রা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বাংলাদেশ সফরে যাচ্ছেন নিউইয়র্কের ৫ জন ষ্টেট সিনেটর ফরাশী ভাষায় নির্মিত তথ্য চিত্র প্রদর্শনী, উদীয়মান... রি’ফাত হ’ত্যা মা’মলার প্রধান আ’সামির জা’মিন... স্পেনে টাইগার মাদ্রিদের নতুন জার্সি উন্মোচন ও... দ্বিতীয় বারের মত শুভসন্ধ্যা সৈকতে হতে যাচ্ছে জোছনা উৎসব

জামালপুরের দেওয়ারগঞ্জ পৌর মেয়রের বিরুদ্ধে মামলার প্রত্যাহারের দাবিতে সংবাদ সম্মেলন ও মানববন্ধন

 মেহেদী হাসান,জামালপুর // সমকালনিউজ২৪

জামালপুরের দেওয়ানগঞ্জ পৌরসভার মেয়র শাহনেওয়াজ শাহানশাহ’র বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহার ও ওসি এম এ মঈনুল ইসলামের অপসারনের দাবিতে সংবাদ সংম্মেলন ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বেলা ১২ টায় জামালপুর প্রেসক্লাবে দেওয়ানগঞ্জ পৌরসভার সচেতন নাগরিকের ব্যানারে এই সংবাদ সম্মেলন ও মানববন্ধনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে মেয়র শাহানশাহ তার লিখিত বক্তব্যে জানান- দেওয়ানগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এম এ মঈনুল ইসলাম কোনো তদন্ত ছাড়াই উদ্দেশ্যপ্রনোদিতভাবে মামলা গ্রহন করেছে। তিনি এই মিথ্যা মামলার তীব্র নিন্দা জানান ও ওসি এম এ মঈনুল ইসলামের অপসারনের দাবি জানান।

এছাড়াও সংবাদ সম্মেলনে পৌর নাগরিক আজিুজল হক, আল্পনা বেগম বক্তব্য রাখেন।

সংবাদ সম্মেলনের পর প্রেসক্লাবের সামনে একটি মানববন্ধন কর্মসূচী পালিত হয়।

উল্লেখ্য যে, গত ১৮ মে দেওয়ানগঞ্জ পৌরসভার চর ভবসুর এলাকার মো: বাছেদ মিয়ার স্ত্রী মোছা: রেবেকা বেগম দেওয়ারগঞ্জ মডেল থানায় মেয়র শাহানশাহসহ ৭ জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। মামলায় উল্লেখ্য করা হয় মেয়র ও তার লোকজন তার বাড়ীতে অনাধিকার প্রবেশ করে তাদেরকে হত্যার উদ্দেশ্যে মারধর ও ছিনতাই করে ।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
জামালপুর বিভাগের সর্বশেষ
ওপরে