১৭ই অক্টোবর, ২০১৯ ইং ২রা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বাংলাদেশ সফরে যাচ্ছেন নিউইয়র্কের ৫ জন ষ্টেট সিনেটর ফরাশী ভাষায় নির্মিত তথ্য চিত্র প্রদর্শনী, উদীয়মান... রি’ফাত হ’ত্যা মা’মলার প্রধান আ’সামির জা’মিন... স্পেনে টাইগার মাদ্রিদের নতুন জার্সি উন্মোচন ও... দ্বিতীয় বারের মত শুভসন্ধ্যা সৈকতে হতে যাচ্ছে জোছনা উৎসব

জামালপুরে তিন আসনেও বিএনপি প্রার্থীর নির্বাচন বর্জন

 অনলাইন ডেস্কঃ সমকালনিউজ২৪

কেন্দ্র দখল ও জোর করে সিল মারার অভিযোগে জামালপুর-২ (ইসলামপুর), জামালপুর-৩ (মেলান্দহ-মাদারগঞ্জ) ও জামালপুর-৫ আসনের নির্বাচন বর্জন করেছেন বিএনপি প্রার্থীরা। সকাল ৯টায় জামালপুর-৫ সদর আসনের ৫০টির বেশি কেন্দ্র দখল করে জোর করে সিল মারার অভিযোগে জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে অবস্থান নেন বিএনপি প্রার্থী এ্যাড. ওয়ারেছ আলী মামুন।

 

এসময় জেলা রিটার্নিং কর্মকর্তা তার সাথে অসৌজন্যমূলক আচরণ করেন বলে অভিযোগ করেন তিনি। দুপুর ২টা পর্যন্ত অবস্থান শেষে সাংবাদিকদের কাছে নির্বাচন বাতিল করে পূনঃ নির্বাচনের দাবি জানিয়ে বক্তব্য দেন তিনি।

 

অভিযোগ করে এসময় এ্যাড. ওয়ারেছ আলী মামুন বলেন, সদরের বিভিন্ন কেন্দ্রে প্রশাসনের সহযোগিতায় রাত থেকে সিল মারা হয়েছে। সকাল থেকে ১০০টির বেশি কেন্দ্র দখল করে তার এজেন্টদের বের করে দিয়ে জোর করে সিল মেরেছে নৌকার সমর্থকরা।

 

এদিকে সকাল থেকেই বিভিন্ন কেন্দ্র দখল করে জোর করে সিল মারা হয়েছে এমন অভিযোগ তুলে দুপুর ১২টায় জামালপুর-২ (ইসলামপুর) আসনের প্রার্থী সুলতান মাহমুদ বাবু নির্বাচন বর্জনের ঘোষণা দেন।

 

জামালপুর-৩ (মেলান্দহ-মাদারগঞ্জ) আসনের ১৩৯ কেন্দ্রের মধ্যে ১৩০ টি কেন্দ্র দখল করে সিল মারার অভিযোগ এনে দুপুর ১২টায় এই আসনে বিএনপি প্রার্থী মোস্তাফিজুর রহমান বাবুল নির্বাচন প্রত্যাখানের ঘোষণা দেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
জামালপুর বিভাগের সর্বশেষ
জামালপুর বিভাগের আলোচিত
ওপরে